১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কোচবিহারে বিজেপি প্রার্থীকে লক্ষ্য করে গুলি ছোঁড়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

Published by: Soumya Mukherjee |    Posted: March 30, 2019 9:56 pm|    Updated: March 30, 2019 9:56 pm

TMC allegedly shot BJP candidate Nishith Paramanik.

বিক্রম রায়, কোচবিহার : কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে লক্ষ্য করে গুলি ছোঁড়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও বিষয়টি অস্বীকার করে উলটে তৃণমূল কর্মীদের উপর বিজেপি আক্রমণ করেছে বলে অভিযোগ জানান কোচবিহারের তৃণমূল জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেলে নাটাবাড়ি বিধানসভার ঢলপল এলাকায় দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে একটি রোড-শো করেছিলেন কোচবিহার লোকসভার বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। সেসময় আচমকা তাঁদের উপর তৃণমূলের তরফে হামলা চালানো হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন-‘ইতিহাস যা হয়েছে ভুলে যান’, আসানসোলে বদলের ডাক মুনমুনের]

ওই রোডশো-তে থাকা বিজেপি কর্মীদের অভিযোগ, “নাটাবাড়ি বিধানসভার ঢলপল এলাকায় আমরা শান্তিপূর্ণভাবে প্রচার চালাচ্ছিলাম। আচমকা তৃণমূলকর্মীরা লাঠি, রড, বাঁশ ইত্যাদি নিয়ে আমাদের উপর ঝাঁপিয়ে পড়ে। অনেককে বেধড়ক মারধর করার পাশাপাশি লোকসভার প্রার্থী নিশীথ প্রামাণিকের গাড়িতে ভাংচুর করে। এমনকী তাঁকে লক্ষ্য করে এক রাউন্ড গুলিও চালায়।”

[আরও পড়ুন-অন্য রূপে তৃণমূল প্রার্থী, বিবাদ ভুলে বিজেপি কর্মীর সঙ্গে মধ্যাহ্নভোজন]

প্রায় একইসুরে নিশীথ প্রামাণিকও বলেন, “আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে আচমকা হামলা চালিয়ে উত্তেজনা সৃষ্টি করার চেষ্টা করেছিল তৃণমূল। কিন্তু, তাতে ওরা সফল হয়নি। আসলে এই লোকসভা আসনে নিজেদের হার নিশ্চিত, এটা বোঝার পরেই ওরা মরিয়া হয়ে উঠেছে। তাই বিজেপি কর্মী-সমর্থকদের উপর হামলা চালিয়ে এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি করতে চাইছে। তবে আমরা এক ইঞ্চি জায়গা ছাড়ছি না। ওরা যাই করুক এলাকার সাধারণ মানুষ আমাদের সঙ্গে আছে। ২৩ মে তৃণমূল সেটা ভাল করে বুঝতে পারবে।”

যদিও এই কথা অস্বীকার করেছেন নাটাবাড়ির বিধায়ক তথা কোচবিহারের তৃণমূল জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ। উলটে তাঁর অভিযোগ, “শনিবার বিকেলে ওই এলাকা দিয়ে তৃণমূলের একটি মিছিল যাচ্ছিল। অর্তকিতে তাতে হামলা করে বিজেপি কর্মীরা। এই আসনে জিততে পারবে না ধরে নিয়েই এই ঘটনা ঘটিয়েছে ওরা। আর ওদের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই ঘটেছে গুলি চালানোর ঘটনা।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে