BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

‘অনুব্রতর জন্য ভ্যাকসিন তৈরি করছে ইডি-সিবিআই, ছ’মাস অপেক্ষা করুন’, তোপ সায়ন্তন বসুর

Published by: Tiyasha Sarkar |    Posted: November 22, 2020 1:47 pm|    Updated: November 22, 2020 2:07 pm

An Images

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: শনিবার দিলীপ ঘোষকে (Dilip Ghosh) গোবর মাখিয়ে স্নান করানোর নিদান দিয়েছিলেন অনুব্রত মণ্ডল। রবিবারই তার পালটা দিলেন সায়ন্তন বসু। বললেন, “অনুব্রতকে দিয়ে শুরু করে এরপর যে যে তৃণমূল নেতার ভাইরাস রয়েছে তাঁদের টিকাদান কর্মসূচী নেবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি।” আক্রমণ করলেন পিকেকেও।

রবিবার দুর্গাপুরের মায়াবাজারে চায়ে পে চর্চায় যোগ দেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু (Sayantan Basu)। তৃণমূলকে ‘খুচরো দলের’ সঙ্গে তুলনা করে বলেন, “ইডি, সিবিআই, আইটি এনামূলের ল্যাবরেটরিতে অনেকেরই ভ্যাকসিন তৈরি করছে। অনুব্রত মণ্ডলের মতো কয়েকশো ভাইরাস আছে তাঁদের উপর প্রয়োগ করা হবে। আর ছয় মাস অপেক্ষা করুন।” বহিরাগতদের দিয়ে বিজেপি একুশের নির্বাচনের বৈতরণী পার করার চেষ্টা করছে, তৃণমূল নেতৃত্বের এই অভিযোগের উত্তরে এইদিন রাজ্য বিজেপির নেতা সায়ন্তন বসু পালটা প্রশ্ন করেন, ” পিকে কোন রাজ্যের বাসিন্দা?” বলেন, “আমাদের সর্বভারতীয় দল। কেন্দ্রীয় নেতারা আসবেন। আমাদের রাজ্য নেতারাও ভিন রাজ্যে যান। তৃণমূলের ভোটের প্রচারে বাংলাদেশ থেকে চিত্র তারকা আসতে পারেন কিংবা জামাত, রোহিঙ্গারা তারা বহিরাগত নয় প্রধানমন্ত্রী এখানে বহিরাগত?”

[আরও পড়ুন: ‘ভলিউমটা কমেছে, স্পিকারের কানেকশনও বন্ধ হবে’, অনুব্রতকে পালটা দিলীপের]

বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের দাবি পাঁচ তৃণমূল সাংসদ বিজেপিতে যোগদান করবেন। এই প্রসঙ্গে এদিন সায়ন্তন বসুকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “এই বিষয়ে আমার কিছু জানা নেই।” উল্লেখ্যে, নির্বাচন যত এগিয়ে আসছে শাসক-বিরোধী কোন্দল যেন বেড়েই চলেছে। আক্রমণ-পালটা আক্রমণ লেগেই রয়েছে।

[আরও পড়ুন: ‘কেউই আইনের ঊর্ধ্বে নয়’, গরুপাচার ও কয়লা কাণ্ড নিয়ে রাজ্যকে খোঁচা ধনকড়ের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement