BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মর্মান্তিক! জমা জলে ছিঁড়ে পড়ল তার, টিটাগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ছাত্রের

Published by: Paramita Paul |    Posted: September 21, 2021 2:54 pm|    Updated: September 21, 2021 3:47 pm

School student died after eectrified at Titagarh | Sangbad Pratidin

অর্ণব দাস: মে মাসে খাস কলকাতায় রাজভবনের সামনে জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছিল এক যুবকের। এবার সেই ঘটনার পুনরাবৃত্তি হল শহরতলি টিটাগড়ে। তিনদিনের বৃষ্টিতে জলমগ্ন টিটাগড়ের একাধিক এলাকা। সেই জলেই পড়েছিল বিদ্যুতের ছেঁড়া তার। আর সেই তারে পা পড়তেই মৃত্যু হল এক স্কুল পড়ুয়ার। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে টিটাগড় থানার মোহনপুর উত্তরপাড়া এলাকায়।

মৃত কিশোরের নাম হীরালাল রায় (১৫)। সে শিউলি গোসাইপাড়ার বাসিন্দা। শান্তিনগর হাই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র। জানা গিয়েছে, তার দিদিকে কোচিংয়ে পৌঁছে দিয়ে বাড়ি ফিরছিল হীরালাল। তিনদিনের টানা বৃষ্টিতে জল দাঁড়িয়ে গিয়েছে সেই রাস্তায়। সেই রাস্তাতেই জলের উপর বিদ্যুতের তার ছিঁড়ে পড়েছিল। রাস্তায় জমা জলে পা পড়ার সঙ্গে সঙ্গেই বিদ্যুৎস্পৃষ্ট হয় ওই ছাত্র।

[আরও পড়ুন: পুরুলিয়ায় সূচ ফুটিয়ে শিশুহত্যা কাণ্ডে স্বামী-স্ত্রীকে মৃত্যুদণ্ডের সাজা শোনাল আদালত]

দেহটি বেশ কিছুক্ষণ সেখানে পড়েছিল। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন টিটাগড় থানার পুলিশ এবং বিদ্যুৎ কর্মীরা। তাকে উদ্ধার করে ডক্টর বিএন বোস মহাকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। এ প্রসঙ্গে মোহনপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান বলেন, “ঘটনা খুবই দুঃখজনক। সেই সঙ্গে তিনি এলাকার সমস্ত বিদ্যুতের তারগুলিকে কেবলে মুড়ে দেওয়ার জন্য বিদ্যুৎদপ্তরের সঙ্গে কথা বলব।” এদিকে টানা বৃষ্টিতে জলমগ্ন পানিহাটি রাজ্য সদর হাসপাতাল। জমা জলে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চরম বিপাকে রোগী ও চিকিৎসক-সহ কর্মীরা।

প্রসঙ্গত, মে মাসে অফিস থেকে ফেরার সময় রাজভবনের সামনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান এক ব্যক্তি।  সেই সময়ও মুষলধারে বৃষ্টিতে ভেসেছিল শহর কলকাতা (Kolkata)। যার জেরে শহরের বিভিন্ন এলাকা জলমগ্ন হয়ে পড়ে। রাজভবনের সামনেই বিদ্যুৎস্পৃষ্ট হন এক যুবক। 

[আরও পড়ুন: ভোটের আগে বড় ধাক্কা জঙ্গিপুরের কংগ্রেস শিবিরে, TMC-তে যোগ দিচ্ছেন প্রাক্তন বিধায়ক মইনুল হক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement