BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নৈহাটিতে মালগাড়ি বিকলে ব্যাহত ট্রেন চলাচল, চূড়ান্ত ভোগান্তির শিকার নিত্যযাত্রীরা

Published by: Sulaya Singha |    Posted: December 31, 2019 1:22 pm|    Updated: December 31, 2019 1:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিয়ালদহ-নৈহাটি আপ লাইনে বিকল মালগাড়ি। যার জেরে প্রায় দু’ঘণ্টা ব্যাহত ট্রেন চলাচল। ফলে বছরের শেষ দিনটায় চূড়ান্ত ভোগান্তির শিকার নিত্যযাত্রীরা।

মঙ্গলবার সকাল সাড়ে ন’টা নাগাদ আপ লাইনে নৈহাটির কাছেই বিকল হয়ে পড়ে একটি মালগাড়ি। ফলে লালগোলা শাখায় দীর্ঘক্ষণ ট্রেন চলাচল ব্যাহত হয়। রেল পরিষেবা বন্ধ হয়ে যায় নৈহাটি-শান্তিপুর শাখাতেও। দীর্ঘক্ষণ অপেক্ষার পরও পরিষেবা স্বাভাবিক না হওয়ায় অনেকেই গন্তব্যে পৌঁছতে বিকল্প পথ খোঁজেন।

[আরও পড়ুন: বর্ষবরণের জন্য প্রস্তুত শীতের কলকাতা, চিড়িয়াখানা-ইকো পার্কে উপচে পড়া ভিড়]

প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় বিকল সেই মালগাড়িটিকে সরানো সম্ভব হয়েছে বলে খবর। তারপর ধীরে ধীরে ট্রেন চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে। কিন্তু দীর্ঘক্ষণ আপ লাইনে একাধিক ট্রেন আটকে পড়ায় প্রায় সব ট্রেনই দেরিতে চলছে। ফলে গন্তব্যে পৌঁছতে সমস্যায় পড়তে হয় যাত্রীদের। শেষ খবর পাওয়া পর্যন্ত ডাউন লাইনের ট্রেন চলাচল স্বাভাবিক হলেও আপ লাইনে (বারাকপুরের পর) এখন ব্যাহত পরিষেবা।

বছরের শেষ দিন হলেও এদিন প্রায় সমস্ত অফিসই খোলা। এছাড়াও চিকিৎসা থেকে ব্যবসা- নানা কারণে শিয়ালদহ মেন শাখায় প্রতিদিনই থাকে উপচে পড়া ভিড়। তার উপর আজ বর্ষবরণের জন্য কলকাতার নানা স্থানে ঘুরতেও আসছে অনেকে। কিন্তু অফিস টাইমে মালগাড়ি বিকল হয়ে পড়ায় চূড়ান্ত নাজেহাল হতে হয় নিত্যযাত্রীদের। কখনও বিক্ষোভ তো কখনও ওভার হেডের তার ছিঁড়ে যাওয়ায় রেল পরিষেবা ব্যাহত হয়। প্রায় দিনই এমন পরিস্থিতি তৈরি হওয়ায় বেশ বিরক্ত যাত্রীরা। অনেকেই রেল কর্তৃপক্ষের কাছে নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন। তবে মালগাড়ি বিকল হওয়ার খবর পাওয়া মাত্র যুদ্ধকালীন তৎপরতায় তা সরিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করার চেষ্টা করেন রেল আধিকারিকরা।

[আরও পড়ুন: ‘যাদবপুরের পড়ুয়ারা বিধর্মী’, বিজেপি নেতার মন্তব্যের প্রতিবাদ করে নিগৃহীতা অধ্যাপিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement