BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শুক্রবার থেকে টানা ১০ দিন বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন, জেনে নিন কোনগুলি

Published by: Sayani Sen |    Posted: November 16, 2022 5:04 pm|    Updated: November 16, 2022 5:06 pm

Several Local trains on Howrah-Burdwan route cancelled । Sangbad Pratidin

সুব্রত বিশ্বাস: রেললাইন এবং রেল সেতু সংস্কারের সিদ্ধান্ত। তাই হাওড়া-বর্ধমান শাখায় বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন। মঙ্গলবার বিজ্ঞপ্তি জারি করে একথা জানায় পূর্ব রেল। তার ফলে স্বাভাবিকভাবেই ভোগান্তির শিকার হতে পারেন নিত্যযাত্রীরা।

আগামী ১৮ নভেম্বর অর্থাৎ শুক্রবার থেকে ২৭ নভেম্বর, রবিবার পর্যন্ত মোট দশদিন লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। এই দিনগুলিতে হাওড়া-বর্ধমান শাখায় একাধিক লোকাল বাতিল করার সিদ্ধান্ত। এছাড়া শিয়ালদহ থেকে ২টি, বর্ধমানে সাতটি, চন্দনপুর এবং মশাগ্রাম থেকে ২টি করে মোট চারটি ট্রেন বাতিল করা হয়েছে। বারুইপুর থেকে ৩টি এবং গুড়াপ থেকে ১টি ট্রেন বাতিলের সিদ্ধান্ত পূর্ব রেল।

[আরও পড়ুন: আপার প্রাইমারি চাকরিপ্রার্থীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি, রণক্ষেত্র কালীঘাট]

শুধু লোকালই নয়। বেশ কয়েকটি এক্সপ্রেস ট্রেন বাতিল করা হয়েছে। আবার কিছু এক্সপ্রেস ট্রেন অন্য পথে ঘুরিয়ে দেওয়া হবে। ১২৩৭০ দেরাদুন-হাওড়া কুম্ভ এক্সপ্রেস ব্যান্ডেল দিয়ে যাবে। এছাড়া ঘুরপথে যাবে দেরাদুন-হাওড়া উপাসনা এক্সপ্রেস, দ্বারভাঙা-হাওড়া এক্সপ্রেস, উত্তরবঙ্গ এক্সপ্রেস, দ্বারভাঙা-কলকাতা এক্সপ্রেস।

হাওড়া-বর্ধমান শাখার লোকাল ট্রেনে প্রতিদিন বহু যাত্রী কলকাতায় আসেন। ব্যক্তিগত অথবা পেশাগত প্রয়োজনেই মূলত যাতায়াত করেন যাত্রীরা। লোকাল ট্রেন বন্ধ থাকায় স্বাভাবিকভাবেই ভোগান্তির শিকার হবে বহু যাত্রী। 

[আরও পড়ুন: শুভেন্দুর বাড়ির সামনে জমায়েতে ‘না’ হাই কোর্টের, ‘বেশি ভালবাসলে মধুমেহ হবে’, মন্তব্য বিচারপতির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে