BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

গভীর রাতে ২ যুবককে গুলি করে খুন! অভিযুক্তের বাড়িতে আগুন উত্তেজিত জনতার, উত্তপ্ত বারুইপুর

Published by: Tiyasha Sarkar |    Posted: December 7, 2022 9:59 am|    Updated: December 7, 2022 10:00 am

Shoot out at Baruipur, 2 people died | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

দেবব্রত মণ্ডল, বারুইপুর: পঞ্চায়েত ভোটের আগে বারুইপুরে শুটআউট। মেলা থেকে ফেরার পথে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল ২ যুবকের। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে বারুইপুরের নবগ্রাম এলাকা। অভিযুক্তের বাড়িতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে পুলিশ।

জানা গিয়েছে, মৃতদের নাম সাজ্জাত মণ্ডল ও শারফুদ্দিন লস্কর। নবগ্রাম গ্রাম পঞ্চায়েতের গোড়দা এলাকার বাসিন্দা সাজ্জাত। এদিকে একই পঞ্চায়েতের হিমচির বাসিন্দা শারফুদ্দিন। মঙ্গলবার সন্ধেয় একসঙ্গে মেলায় গিয়েছিলেন তাঁরা। রাত দুটো নাগাদ পরিবারের সদস্যরা খবর পান, সাজ্জাত ও শারফুদ্দিন গুলিবিদ্ধ হয়েছেন। দ্রুত তাঁদের উদ্ধার করে বারুইপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎকরা সাজ্জাতকে মৃত বলে ঘোষণা করে। শারফুদ্দিনকে স্থানান্তরিত করা হয় কলকাতার হাসপাতালে।

[আরও পড়ুন: পিস্তল হাতে ফাঁকা ক্লাসরুমে দাঁড়িয়ে ছাত্র! সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হতেই শোরগোল মুর্শিদাবাদে]

সূ্ত্রের খবর, শারফুদ্দিন হাসপাতালে জানায়, গুলির নেপথ্যে বলাই নামে একজন যুক্ত রয়েছে। কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় শারফুদ্দিনেরও। এরপরই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। অভিযুক্তের বাড়িতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। তাঁদের সামনেও চলে অশান্তি। দীর্ঘক্ষণ পেরিয়ে যাওয়ায় উত্তজনা কিছুটা প্রশমিত হয়েছে ঠিকই, তবে এখনও থমথমে এলাকা।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, সাজ্জাত ও শারফুদ্দিন কেউই রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন না। ফলে এই গুলির নেপথ্যে কী কারণ রয়েছে তা পুরোটাই ধোঁয়াশা। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ড, তা দ্রুইতই প্রকাশ্যে আসবে।

[আরও পড়ুন: পামেলার পর এবার গাঁজা মামলায় গ্রেপ্তার হাওড়ার বিজেপি নেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে