১২ মাঘ  ১৪২৯  শুক্রবার ২৭ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

পিস্তল হাতে ফাঁকা ক্লাসরুমে দাঁড়িয়ে ছাত্র! সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হতেই শোরগোল মুর্শিদাবাদে

Published by: Tiyasha Sarkar |    Posted: December 6, 2022 6:49 pm|    Updated: December 6, 2022 6:49 pm

A controversial photo of a school student goes viral, investigation started | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

শাহাজাদ হোসেন, ফরাক্কা: পিস্তল হাতে ক্লাসরুমের মধ্যে দাঁড়িয়ে এক ছাত্র। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হইতে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের সামশেরগঞ্জে। খবর পেয়ে নড়েচড়ে বসল পুলিশ। যদিও স্কুল কর্তৃপক্ষের দাবি, ছাএটি তাদের স্কুলের না। এমন কী স্কুল ভবনটিও নাকি তাঁদের না!

মঙ্গলবার দুপুরে এক কিশোর ফেসবুকে একটি ছবি পোস্ট করে। ছবিতে দেখা যাচ্ছে, কাঁধে ব্যাগ নিয়ে নীল রংয়ের প্যান্ট এবং সাদা রঙের জামা পরে দাঁড়িয়ে এক ছাত্র। ফিল্মি কায়দায় তার হাতে ধরে রাখা একটি নাইন এমএম পিস্তল। পিছনে ফাঁকা বেঞ্চ। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে। অনেকেই দাবি করেন, ছাত্রটি ধুলিয়ান কাঞ্চনতলা জে ডি জে ইনস্টিটিউশনের। কিন্তু কীভাবে সে হাতে বন্দুক পেল? ফাঁকা ক্লাসরুমে সে কী করছে? এহেন একাধিক প্রশ্ন উঠতে থাকে।

[আরও পড়ুন: বিরোধীরা বিভ্রান্ত করলে কোমরে দড়ি বেঁধে রাখার নিদান! এবার বিতর্কে তৃণমূল বিধায়ক]

তবে কাঞ্চনজলা জে ডি জে ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মহম্মদ আবদুল হাই মাসুদ রহমান জানান, “বিভিন্ন সূত্র থেকে ছবিটি আমার নজরেও এসেছে। তারপর আজ আমি ওই ছবিটি বিভিন্ন ক্লাসে গিয়ে ছাত্রদের দেখিয়েছি। কিন্তু কোনও ছাত্রই ছবির ছেলেটিকে চিনতে পারেনি। যে ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিটি পোস্ট করা হয়েছিল সে সম্ভবত এই স্কুলের ছাত্র। তাই অনেকের ধারণা ছবিতে দেখতে পাওয়া ছাত্রটিও আমাদের স্কুলে পড়ে। যে ঘরের মধ্যে ছবিটি তোলা হয়েছে তেমন দেখতে কোনও শ্রেণিকক্ষ আমার স্কুলে নেই। আমি পুলিশকে অনুরোধ করব গোটা বিষয়টি তদন্ত করে দেখার জন্য।’

সামশেরগঞ্জ থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছবির বিষয়টি তাদেরও নজরে এসেছে। তবে প্রাথমিকভাবে পুলিশের ধারনা ছেলেটি সম্ভবত একটি নকল বন্দুক হাতে নিয়ে কোনও শ্রেণিকক্ষে দাঁড়িয়ে ছবিটি তুলেছে। ছাত্রের পরিচয় জানার চেষ্টা চলছে।

[আরও পড়ুন: বেআইনিভাবে সমবায়ের চেয়ারম্যান! সুপ্রকাশ গিরির বিরুদ্ধে FIR-এর নির্দেশ হাই কোর্টের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে