BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হাওড়ায় শুটআউট, মদের দোকানের কর্মীকে লক্ষ্য করে গুলি দু্ষ্কৃতীদের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 28, 2022 8:49 am|    Updated: January 28, 2022 8:49 am

Shoot out at Howrah, one person injured | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অরিজিৎ গুপ্ত, হাওড়া: হাওড়ায় (Howrah) শুটআউট। মদের দোকানে ঢুকে এক কর্মীকে গুলি করে খুনের চেষ্টা দুষ্কৃতীদের। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার রাত সাড়ে ন’টা নাগাদ। জানা গিয়েছে, ওই সময় হাওড়ার ডোমজুড়ের আলমপুর হাইওয়ে সংলগ্ন একটি মদের দোকানে হানা দেয় একদল দুষ্কৃতী। তারা ওই দোকানে লুটপাটের চেষ্টা করে বলে অভিযোগ। মদের বোতল, টাকা নিয়ে পালানোর চেষ্টা করে তারা। তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। বাধা দিতে এলে আক্রমণ করা হয় মদের দোকানের এক কর্মীকে।

[আরও পড়ুন: আচমকা বোমা বিস্ফোরণে কেঁপে উঠল গঙ্গার ঘাট, হালিশহরে এক কিশোরের মৃত্যু, গ্রেপ্তার মূল অভিযুক্ত]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই কর্মীকে লক্ষ্য করে দু রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। একটি গুলি লাগে তাঁর কাঁধে, অন্যটি হাতে। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ওই যুবক। স্থানীয়রা জড়ো হওয়ার আগেই গাড়িতে উঠে চম্পট দেয় দুষ্কৃতীরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। বর্তমানে গুলিবিদ্ধ অবস্থায় কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবক।

পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। প্রত্যক্ষদর্শীদের বয়ানের ভিত্তিতে খোঁজ চলছে অভিযুক্তদের। পাশাপাশি কী কারণে ওই মদের দোকানে হামলা চালানো হল, তাও খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ৩,৬০০, অনেকটা কমল RT-PCR টেস্টের খরচ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে