BREAKING NEWS

৬ আশ্বিন  ১৪২৮  বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ATM-এ টাকা ভরার আগেই লুটের চেষ্টা, বাধা পেয়ে ভরা বাজারেই গুলি ছুঁড়ল দুষ্কৃতীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: July 27, 2021 1:41 pm|    Updated: July 28, 2021 3:11 pm

Shoot out at Kharagpur, 2 person injured | Sangbad Pratidin

অংশুপ্রতিম পাল, খড়গপুর: এটিএমে (ATM) ভরার আগেই টাকা লুটের চেষ্টা। বাধা পেয়ে চার রাউন্ড গুলি চালালো দুষ্কৃতীরা। মঙ্গলবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে খড়গপুরের (Kharagpur) জনবহুল গোলবাজার এলাকায়। জখম হয়েছেন ২ জন। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে খড়গপুর টাউন থানার পুলিশ।

খড়গপুরের অন্যতম জনবহুল এলাকাগুলির মধ্যে একটি গোলবাজার (Golbazar)। দিনভর জমজমাট থাকে ওই এলাকা। সেখানে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের এটিএম রয়েছে। মঙ্গলবার সকালে সেখানে টাকা ভরতে আসেন কয়েকজন। বরাবরই টাকার গাড়ি রাখা হয় ওই বাজার সংলগ্ন একটি মাঠে। এদিনও তার অন্যথা হয়নি। জানা গিয়েছে, মাঠে গাড়ি রেখে কর্মীরা নামতেই ৫-৬ দুষ্কৃতীর একটি দল তাঁদের উপর চড়াও হয়। সঙ্গে থাকা টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। বাধা পেয়ে পরপর ৪ রাউন্ড গুলি চালায় তারা। জখম হন নিরাপত্তারক্ষী-সহ ২ জন।

[আরও পড়ুন: ‘ওরে, তোরা আমার সৎকার করবি না?’ করোনাতঙ্কের মানসিক যন্ত্রণা সহ্য করতে পারছেন না ওঁরা!]

এদিকে গুলির শব্দে মুহূর্তেই লোক জড়ো হয়ে যায়। অবস্থা বেগতিক বুঝে চম্পট দেয় দু্ষ্কৃতীরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় খড়গপুর টাউন থানায়। পুলিশ ও স্থানীয়দের তৎপরতায় আহতদের ভরতি করা হয় হাসপাতালে। চিকিৎসা চলছে তাঁদের। কে বা কারা ঘটনার সঙ্গে জড়িত তাঁদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। উল্লেখ্য, শেষ কিছুদিনে একের পর এক লুটের চেষ্টা, গুলি চালানোর ঘটনা ঘটেছে খড়গপুরে। যা নিয়ে রীতিমতো আতঙ্কে স্থানীয়রা। প্রশ্ন উঠতে শুরু করেছে নিরাপত্তা নিয়ে।

[আরও পড়ুন: লালবাজারের Special অফিসারের পরিচয় দিয়ে গ্রেপ্তার ভুয়ো IPS, বাজেয়াপ্ত নীল বাতির গাড়িও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×