২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুই মদ্যপের মধ্যে অশান্তির জেরে চলল গুলি, মৃত এক যুবক, তুমুল চাঞ্চল্য ডোমকলে

Published by: Tiyasha Sarkar |    Posted: June 30, 2022 7:52 pm|    Updated: June 30, 2022 8:27 pm

Shoot out at Murshidabad, one youth died | Sangbad Pratidin

অতুলচন্দ্র নাগ, ডোমকল: দুই মদ্যপের মধ্যে অশান্তির জের। ডোমকলে চলল গুলি। মৃত্যু হয়েছে এক যুবকের। গুরুতর আহত অবস্থায় আরও ২ যুবককে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে মুর্শিদাবাদের (Murshidabad) ডোমকলে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, তিনিদিন আগে মদ্যপ অবস্থায় অহেদ শেখ ও রাজ্জাক শেখ নামে দুই যুবকের মধ্যে ঝামেলা হয়েছিল। রাজ্জাক শেখের বিরুদ্ধে অহেদকে মারধরের অভিযোগ উঠেছিল। ওই ঘটনায় থানায় অভিযোগ দায়েরও হয়েছিল। যার জেরে আফজাল হোসেন ও তার লোকজন রাজ্জাকের বাড়িতে চড়াও হয় বলে অভিযোগ। সেই ঘটনার জেরেই বৃহস্পতিবার বিকেলের মুর্শিদাবাদের ডোমকলের বাবলাবোন মাঠপাড়া এলাকায় চলল গুলিতে। গুলিতে মৃত্যু হয়েছে আফজাল হোসেন নামে এক যুবকের।

[আরও পড়ুন: করোনার রক্তচক্ষু বঙ্গে, প্রতি জেলায় ছড়াল সংক্রমণ, একদিনে আক্রান্ত দেড় হাজারের বেশি]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের বাড়ি ডোমকলের মেহেদিপাড়া এলাকায়। জখম হয়েছেন আরও দুইজন। ঘটনার পর ডোমকলের আইসি জ্যোতির্ময় বাগচির নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনি এলাকায় তল্লাশি শুরু করেছে। মুর্শিদাবাদের পুলিশ সুপার কে শবরী রাজকুমার জানান, “ডোমকলে গুলির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। দোষীদের খোজে তল্লাশি চলছে।”

জানা গিয়েছে জখমদের অবস্থাও আশঙ্কাজনক। তাঁদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মদ্যপ অবস্থায় দু’পক্ষের মধ্যে তিনদিন আগে মারামারি হয়েছিল। ওই ঘটনায় এদিন বিকেলে আফজাল হোসেন, মেহেরুল শেখ ও সফিকুল ইসলাম রাজ্জাক শেখকে চার্জ করে। জানতে চায়, তিনদিন আগে কেন অহেদকে মারধর করেছে। ওই কথা জিজ্ঞেস করতেই দু’পক্ষের মধ্যে ঝামেলা থেকে বোমাবাজি ও গুলি চলে। গুলিতে জখম হয় আফজাল হোসেন। পরে হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয়। বাকিদের মুর্শিদাবাদ মেডিক্যালে স্থানান্তরিত করা হয়েছে। ডোমকলের বিধায়ক জাফিকুল ইসলাম জানান, “দুই মদ্যপের ঝামেলার জেরে ওই ঘটনা। এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।”   

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে