১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ডাকাতির চেষ্টায় বাধা, ভরদুপুরে আসানসোলে শুটআউট, মৃত ১

Published by: Tiyasha Sarkar |    Posted: February 11, 2021 2:23 pm|    Updated: February 11, 2021 3:54 pm

An Images

ছবি: প্রতীকী

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: প্রকাশ্য দিবালোকে ডাকাতির চেষ্টা দুষ্কৃতীদের। বাধা দেওয়ায় গুলি চালায় তারা। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে একজনের। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছডিয়েছে আসানসোলে (Asansol)।

ঠিক কী হয়েছিল? বৃহস্পতিবার বেলা বারোটা নাগাদ উত্তর আসানসোলের রিলায়েন্স মার্কেট থেকে টাকা কালেকশন করে নিয়ে যাচ্ছিল ক্যাশভ্যান। সেই সময় দুটি মোটর বাইকে ৬ জন সশস্ত্র দুস্কৃতী ওই ক্যাশভ্যানে হামলা চালায়। টাকা লুটের চেষ্টা করে। সেই সময় দুষ্কৃতীদের বাধা দেন ভ্যানের গানম্যান রবিউল মিদ্যা ও ক্যাশ অফিসার প্রশান্ত দেবনাথ। তখনই এলোপাথারি গুলি চালায় আততায়ীরা। গুলিবিদ্ধ হন দু’জনই। রক্তাক্ত অবস্থায় রবিউলকে জেলা হাসাপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন প্রশান্ত দেবনাথ। ক্যাশভ্যানের ড্রাইভার বিকাশ পাল গুলিবিদ্ধ না হলেও আহত হয়েছেন। জানা গিয়েছে, হামলা চালালেও টাকা নিতে পারেনি অভিযুক্তরা। গুলির শব্দে স্থানীয়রা জড়ো হতেই এলাকা ছাড়ে তারা। তাদের খোঁজ শুরু করেছে পুলিশ। 

[আরও পড়ুন: বঙ্গ থেকে শীতের বিদায় আসন্ন, কলকাতা-সহ দক্ষিণবঙ্গে একধাক্কায় বাড়ল তাপমাত্রা]

জানা গিয়েছে, মৃত রবিউলের বাড়ি পূর্ব বর্ধমানের মানকরে। আহত ক্যাশ অফিসার হুগলির (Hooghly) পাণ্ডুয়ার বাসিন্দা। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। দেহটি পাঠানো হচ্ছে ময়নাতদন্তে। উল্লেখ্য, বুধবার রাতে গুলি চলেছিল কুলটির (Kulti) চিনাকুড়িতে। সুশীল গৌর নামে এক গাড়ি চালককে লক্ষ্য করে গুলি চালায় দুস্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। পৃথক দুটি ঘটনার তদন্ত  শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: বাজেট পেশের দিন অনুপস্থিত পুরুলিয়া জেলা পরিষদের একাধিক কর্মাধ্যক্ষ! জল্পনা রাজনৈতিক মহলে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement