BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ফের ভাটপাড়ায় শুটআউট, পক্ষপাতিত্বের অভিযোগে পুলিশের সঙ্গে বচসা অর্জুন সিংয়ের

Published by: Paramita Paul |    Posted: June 28, 2021 3:20 pm|    Updated: June 28, 2021 6:09 pm

Shootout at Bhatpara, MP Arjun Singh in heated argument with cop | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাসত: ফের উত্তপ্ত ভাটপাড়া (Bhatpara)। প্রকাশ্যেই শুটআউট (Shootourt)। সোমবার খোদ সাংসদ অর্জুন সিংয়ের (MP Arjun Singh) বাড়ির সামনে গুলিবিদ্ধ হলেন এক যুবক। অভিযোগ, ভাটপাড়া পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের মেঘনা মোড়ে দুষ্কৃতীরা গুলি চালায়। পরে আগ্নেয়াস্ত্র ফেলেই চম্পট দেয় দুষ্কৃতীরা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বারাকপুরের সাংসদ। সেখানে তিনি পুলিশ আধিকারিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বলে খবর। তাঁর অভিযোগ, পুলিশের গাফিলতির জেরেই বারবার এ ধরনের ঘটনা ঘটছে। যদিও এ প্রসঙ্গে এখনও পর্যন্ত পুলিশের কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে বিকেলে রাজা আনসারি বলে এক দুষ্কৃতীকে গ্রেপ্তার করা হয়েছে। 

স্থানীয় সূত্রের খবর, গুলিবিদ্ধ যুবকের নাম রাজু সাউ। এদিন সকালে  রাস্তায় স্নান করছিলেন তিনি। তখনই তাঁকে গুলি করা হয়। ব্যক্তিগত শত্রুতা নাকি অন্য কারণে এই শুটআউট, তা এখনও স্পষ্ট নয়। এদিকে ঘটনাস্থলে পুলিশ পৌঁছতে দেরি করে বলে অভিযোগ সাংসদের। এ নিয়ে ঘটনাস্থলেই তিনি পুলিশ আধিকারিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। এদিকে গুরুতর জখম অবস্থায় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রাজু।

[আরও পড়ুন: তোলাবাজির লোভেই BJP ছেড়ে তৃণমূলে যোগ! সদ্য দলত্যাগীদের বিরুদ্ধে সরব বাবুল]

অর্জুন সিংয়ের অভিযোগ, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসতে দেরি করেছে। তিনি তৎপর না হলে আগ্নেয়াস্ত্র নিয়েই চম্পট দিত দুষ্কৃতীরা। এর পর তিনি পুলিশ আধিকারিকের বিরুদ্ধে সরাসরি পক্ষপাতিত্বের অভিযোগ করেন। বলেন, “আপনারা কোনও পদক্ষেপ করছেন না। তাই অপরাধ বেড়ে চলেছে।” যদিও পুলিশ নিজের কাজ করছে বলেই জানান ওই আধিকারিক। যদিও সাংবাদিকদের কাছে রাজ্য পুলিশের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ আনেন বারাকপুরের সাংসদ। তাঁর কথায়, “পুলিশের চোখের সামনে এ ধরনের ঘটনা ঘটছে কিন্তু তাঁরা কোনও ব্যবস্থা নিচ্ছে না।” যদিও পুলিশ এ নিয়ে কোনও প্রতিক্রিয়া দেয়নি।

[আরও পড়ুন: অশান্তি করলেই ‘রাম দাওয়াই’ দেওয়ার হুঁশিয়ারি! বিতর্কে অশোকনগরের বিধায়ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement