০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঘুটিয়ারি শরিফে গ্রাম প্রধানকে লক্ষ্য করে ‘গুলি’, অভিযোগ ঘিরে সংশয়ে তদন্তকারীরা

Published by: Sucheta Sengupta |    Posted: February 21, 2020 3:08 pm|    Updated: February 21, 2020 3:08 pm

Shootout at Ghutiari Sharif to TMC leader,confusion on the complain

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: রাতদুপুরে গ্রাম প্রধানকে লক্ষ্য করে গুলি। বরাতজোরে প্রাণে রক্ষা পেলেন দক্ষিণ ২৪ পরগনার জীবনতলার নারায়ণপুর গ্রামের প্রধান সালাউদ্দিন সরদার। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নেমেছে জীবনতলা থানার পুলিশ। এখনও কেউ গ্রেপ্তার হননি।

ঘটনা বৃহস্পতিবার রাতের। রাত ১০টা নাগাদ ঘুটিয়ারি শরিফের কাছে জীবনতলা থানা এলাকার নারায়ণপুর গ্রামের প্রধান সালাউদ্দিন কাজ সেরে বাড়ি ফিরছিলেন। ছিলেন তাঁর কয়েকজন সঙ্গীও। আচমকা বাইকে সওয়ার হয়ে জনা কয়েক দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। তবে একটি গুলিও তাঁর গায়ে লাগেনি। ফলে প্রাণে বেঁচে যান তিনি। কোনওক্রমে বাড়ি ফিরে আসেন রাতে। শুক্রবার সকালে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে জীবনতলা থানায় অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। সূত্রের খবর, যে এলাকায় তাঁকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়েছে, সেই ঘটনাস্থলে গিয়ে একটি অব্যবহৃত কার্তুজ হাতে পান তদন্তকারীরা।

[আরও পড়ুন: শিবরাত্রির পুজো দিতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা, তারকেশ্বরে লরি-স্কুটি সংঘর্ষে মৃত্যু ৩ যুবকের]

এরপরই সালাউদ্দিনের অভিযোগ ঘিরে একাধিক সংশয় তৈরি হয়েছে। তাঁকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালালে কেনও ঘটনাস্থল থেকে কোনও গুলির খোল বা চিহ্ন মিলল না? অব্যবহৃত কার্তুজই বা কোথা থেকে এল? সালাউদ্দিনের অভিযোগ, এলাকার বিজেপি নেতৃত্ব তাঁকে টার্গেট করে গুলি চালিয়েছে। তবে স্থানীয় বাসিন্দাদের অনেকের দাবি, এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল। সম্প্রতি ওই এলাকায় যুব তৃণমূলের সঙ্গে দলের একটা দ্বন্দ্ব তৈরি হয়েছে। তাতেই এই ঘটনা। যদিও গ্রাম প্রধান সালাউদ্দিনের অভিযোগ কতটা সত্যি, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

[আরও পড়ুন: বিশ্বভারতীকে সোনার ডিম পাড়া হাঁসের সঙ্গে তুলনা, ভাষা দিবসে বিস্ফোরক উপাচার্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে