BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ভরসন্ধেয় রায়গঞ্জে চলল গুলি, মৃত্যু মহিলার, আহত ২

Published by: Tiyasha Sarkar |    Posted: September 27, 2021 10:02 pm|    Updated: September 27, 2021 10:06 pm

Shootout at Raiganj, 1 killed | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

শংকরকুমার রায়, রায়গঞ্জ: ভরসন্ধেয় রায়গঞ্জে (Raiganj) চলল গুলি। মৃত্যু হয়েছে এক মহিলার। গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন দু’জন। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জের দেবীনগরের সুকান্ত মোড় এলাকায়। খবর পেয়ে ইতিমধ্যেই দেহটি উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। 

জানা গিয়েছে, মৃতার নাম দেবী সান্যাল। রায়গঞ্জের দেবীনগরের সুকান্ত মোড় এলাকায় তাঁর বাপের বাড়ি। বাবা প্রাক্তন পুলিশ কর্মী। তিনি শয্যাশায়ী। অবসরপ্রাপ্ত পুলিশকর্মীদের দেখতে দেবীনগরের বাড়িতে এসেছেন তাঁর সন্তানেরা। সোমবার সন্ধেয় বোন রূপা অধিকারী, পেশায় পুলিশ কর্মী ভাই সুজয় মজুমদারের সঙ্গেই ছিলেন দেবী। অভিযোগ, সাড়ে আটটা নাগাদ একদল দুষ্কতী তাঁদের বাড়িতে চড়াও হয়। সুজয়, দেবী ও রূপাকে টানতে টানতে রাস্তায় নিয়ে যায় দুষ্কৃতীরা। 

Shoot out

[আরও পড়ুন: ট্রেকিংয়ের নেশাই কাড়ল প্রাণ, হিমাচল থেকে ফেরার সময় মৃত্যু উত্তর ২৪ পরগনার দুই বাসিন্দার]

রাস্তার উপর তিনজনকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালানো হয়। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়েন তিন ভাইবোন। ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্রতিবেশীরা গুলির শব্দ পেয়ে ছুটে গিয়ে দেখেন রাস্তায় পড়ে রয়েছেন ওই তিনজন। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই দেবীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই ঘটনায় স্বাভাবিকভাবেই তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। 

পুলিশের তরফে জানানো হয়েছে, দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। কী কারণে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। তবে সূত্রের খবর, পুরনো পারবিবারিক বিবাদের জেরেই এই হামলা। উল্লেখ্য, গুলিবিদ্ধ সুজয় মজুমদার ডাবগ্রাম থানায় কর্মরত।  

[আরও পড়ুন: স্বপ্নপূরণের পথে বাংলার ‘জলকন্যা’ সায়নী, মিলল মলোকাই চ্যানেলে নামার অনুমতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement