২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাতসকালে ফের শুটআউট ভাটপাড়ায়, গুলিবিদ্ধ যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: June 19, 2019 10:13 am|    Updated: June 19, 2019 11:28 am

Shootout at tense Bhatpara, youth sustains bullet injury

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর: ফের রাজ্যে শুটআউট। সাতসকালে ভাটপাড়ায় গুলিবিদ্ধ এক যুবক। জানা গিয়েছে, গুলিবিদ্ধ যুবক কল্যাণী জেএনএম হাসপাতালে চিকিৎসাধীন। রাজনৈতিক কারণে খুনের চেষ্টা? নাকি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: বনাঞ্চলে পরিখা কেটেই দাঁতালের তাণ্ডব থেকে সমাধানের পথ খুঁজছে পুরুলিয়ার বনবিভাগ]

লোকসভা নির্বাচনের সময় থেকেই উত্তপ্ত ভাটপাড়া। উপনির্বাচনকে কেন্দ্র করেও শাসক-বিরোধী সংঘর্ষে আহত হয়েছেন একাধিক। ভোটের ফলাফল প্রকাশের পরেও অব্যাহত অশান্তি। বুধবার সাতসকালে ভাটপাড়া তদন্ত কেন্দ্র থেকে ঢিল ছোঁড়া দূরত্বে চলল গুলি। জানা গিয়েছে, এদিন সকালে ঘোষপাড়া এলাকায় বাইকে দাঁড়িয়ে ছিলেন সুরজ মণ্ডল নামে এক যুবক। অভিযোগ, সেই সময় বাইকে সুলেমান ও চিপুয়া নামে দুই যুবক খুব কাছ থেকে তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়ে চম্পট দেয়। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন সুরজ। স্থানীয়রা উদ্ধার করে প্রথমে তাঁকে ভাটপাড়া স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরিস্থিতি আশংকাজনক হওয়ায় তাঁকে কল্যাণী জেএনএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক। ঘটনার পর আতংকে এলাকার সমস্ত দোকান দোকান বন্ধ করে দেওয়া হয়।

[আরও পড়ুন: স্ত্রীর সঙ্গে ঝগড়া, মেজাজ হারিয়ে চার মাসের শিশুকে তুলে আছাড় ব্যক্তির]

ঘটনাস্থলের সামনেই ভাটপাড়া তদন্ত কেন্দ্র। স্পর্শকাতর এলাকা হওয়ায় বুধবার সকালেও সেখানে মোতায়েন ছিল বিশাল পুলিশ বাহিনী ও ব়্যাফ। কার্যত তাঁদের সামনেই গুলিবিদ্ধ হন সুরজ মণ্ডল। প্রশ্ন হল, নিরাপত্তারক্ষীদের এত প্রহরা এড়িয়ে এত বড় ঘটনা কীভাবে ঘটল? তবে রাজনৈতিক শত্রুতার কারণে খুনের চেষ্টা? নাকি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে সে বিষয়ে ধোঁয়াশায় তদন্তকারীরা। পুলিশ সূত্রে খবর, এখনও পর্যন্ত তেমন কোনও তথ্য তাঁদের হাতে আসেনি। তবে ট্রাফিক মোড় ও সংলগ্ন এলাকায় রয়েছে একাধিক সিসিটিভি ক্যামেরা। অভিযুক্তদের শনাক্ত করতে সেই ফুটেজ খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা। প্রসঙ্গত, রবিবার রাত থেকেই উত্তপ্ত হয়ে উঠেছিল ভাটপাড়া। ওইদিন রাতেও এলাকায় ব্যাপক বোমাবাজিও হয়। 

ফাইল ছবি

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে