BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

ঢোকা নিয়ে বচসা, বনগাঁয় রোগীর আত্মীয়দের লক্ষ্য করে ‘গুলি’ নার্সিংহোম কর্তৃপক্ষের

Published by: Sayani Sen |    Posted: July 29, 2020 9:16 am|    Updated: July 29, 2020 9:16 am

An Images

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: রোগীর আত্মীয়দের বেসরকারি হাসপাতালে ঢোকা নিয়ে বচসা। আর তার জেরে কথা কাটাকাটির মাঝে রোগীর পরিজনদের গুলি চালানোর অভিযোগ উঠল বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁ (Bongaon) যশোর রোডের পল্লির এর বেসরকারি হাসপাতালে। এই ঘটনার পর থেকে থমথমে গোটা এলাকা।

ওই বেসরকারি হাসপাতালে পূর্বপাড়ার বাসিন্দা ছবি কুণ্ডু নামে এক প্রসূতি ভরতি রয়েছেন। মঙ্গলবার বিকেলে ওই নার্সিংহোমের সামনে তাঁর পরিজনেরা দাঁড়িয়ে ছিলেন। আচমকাই বৃষ্টি নামে। বাধ্য হয়ে বৃষ্টি থেকে বাঁচতে হাসপাতালের ভিতরে ঢোকার চেষ্টা করেন তাঁরা। অভিযোগ, তাতেই বাধা দেন নিরাপত্তারক্ষী। তাঁর দাবি, একজনের বেশি কাউকেই বেসরকারি হাসপাতালে ঢুকতে দেওয়া হবে না। সেকথা শোনার পর থেকেই রোগীর পরিজন এবং নিরাপত্তারক্ষীর মধ্যে বচসা বাঁধে। অভিযোগ, রোগীর আত্মীয়দের মারধর করা হয়।

[আরও পড়ুন: ওয়াল টিভি-মিউজিক সিস্টেম, বিনোদনের জন্য সব মজুত রাজ্যের এই সেফ হোমে]

ওই প্রসূতির পরিবারের আরও অভিযোগ, সেই সময় ওই বেসরকারি হাসপাতালের অমিত নামে এক কর্মী ফোন করে বাইরে থেকে কয়েকজনকে ডাকেন। তারপরই বেশ কয়েকজন যুবক ঘটনাস্থলে পৌঁছয়। শূন্যে তিন রাউন্ড গুলি চালায়। তবে বরাতজোরে বেঁচে যান প্রসূতির পরিবারের লোকজনেরা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় বনগাঁ থানার পুলিশ। বেশ কয়েকটি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

[আরও পড়ুন: বনদপ্তরের জমি দখল করে বাংলা আবাস যোজনার বাড়ি নির্মাণ, ভেঙে দিলেন আধিকারিকরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement