BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাড়িতে ঢুকে দুষ্কৃতীদের বোমা-গুলি, রণক্ষেত্র বাসন্তী, প্রাণ গেল মহিলার

Published by: Sayani Sen |    Posted: July 24, 2021 8:25 am|    Updated: July 24, 2021 8:30 am

Some miscreants allegedly killed a woman in Basanti । Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: বোমা, গুলিতে ফের উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর (Basanti) ফুল মালঞ্চ গ্রাম পঞ্চায়েতের লেবুখালি এলাকা। এই ঘটনায় মনোয়ারা সর্দার নামে এক মহিলা নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দু’জন। আহতদের প্রথমে ক্যানিং মহকুমা হাসপাতালে ভরতি করা হয়। তবে প্রাথমিক চিকিৎসার পর আশঙ্কাজনক অবস্থায় কলকাতা চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁদের।

দু’বছর আগে একটি রাজনৈতিক সংঘর্ষে মনোয়ারা সর্দার নামে ওই মহিলার নাম জড়িয়ে পড়েন। তাই তাঁরা এলাকা ছেড়ে চলে যান। পরিজনদের সঙ্গে নিয়ে ভিন রাজ্যে কাজের জন্য বসবাস করছিলেন। ইদ উপলক্ষে গত রবিবার বাড়িতে আসেন। অভিযোগ, তারপর থেকে স্থানীয় দুষ্কৃতীরা তাঁদেরকে হুমকি দিচ্ছিল। বাড়িতেও হানা দেয় দুষ্কৃতীরা। শুক্রবার সকালে এ নিয়ে একপ্রস্থ বচসাও হয়। এরপর পরিবারের লোকজন ভয়ে আর ঘর থেকে বেরোননি। অভিযোগ, শুক্রবার গভীর রাতে একদল দুষ্কৃতী তাঁর বাড়িতে চড়াও হয়। বাড়ির সামনে এলোপাথাড়ি বোমা ছুঁড়তে শুরু করে। গুলি চালানো হয় বেশ কয়েক রাউন্ড। গুলিতে নিহত হন মনোয়ারা সর্দার। তাঁর মাথায় গুলি লাগে। অন্যদিকে, এই ঘটনায় আরও দু’জন গুলিবিদ্ধ হন। প্রথমে ক্যানিং মহকুমা হাসপাতাল এবং বর্তমানে চিত্তরঞ্জন হাসপাতালে চিকিৎসাধীন তাঁরা। শারীরিক অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক। তাঁদের পায়ে গুলি লেগেছে।

[আরও পড়ুন: দিনেদুপুরে ভিড়ে ঠাসা সমুদ্র সৈকতে কিশোরীকে ধর্ষণ! অভিযুক্তর খোঁজে পুলিশ]

ঘটনার খবর পেয়ে বাসন্তী থানার আইসি প্রচুর পুলিশ বাহিনী নিয়ে এলাকায় যান। পরিস্থিতি এখনও থমথমে। এই ঘটনায় এখনও পর্যন্ত দু’জনকে আটক করা হয়েছে। চলছে জিজ্ঞাসাবাদ। কী কারণে খুন তার তদন্ত শুরু হয়েছে। এই ঘটনার নেপথ্যে পারিবারিক অশান্তি নাকি রাজনৈতিক শত্রুতা রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। এ প্রসঙ্গে বাসন্তী ব্লক তৃণমূল সভাপতি মন্টু গাজি বলেন, এই ঘটনার পিছনে কোনো রাজনীতির যোগ নেই। পারিবারিক বিবাদের জন্যই মহিলাকে খুন হতে হয়েছে।

[আরও পড়ুন: ছোটদের চোখে ছানির সমস্যা বাড়ছে, কেন অসময়ে এই জটিলতা? জানালেন চিকিৎসকরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×