BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

স্ত্রীর সঙ্গে নৈশভ্রমণে বেরনোই কাল, দুষ্কৃতীদের গুলিতে গুরুতর জখম পুলিশকর্মী

Published by: Sayani Sen |    Posted: June 10, 2021 12:33 pm|    Updated: June 10, 2021 12:38 pm

Some miscreants attacks a policeman in Nadia ।Sangbad Pratidin

বিপ্লবচন্দ্র দত্ত,কৃষ্ণনগর: শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে স্ত্রীর সঙ্গে নৈশভ্রমণে বেড়িয়েই ঘটল অঘটন। দুষ্কৃতীদের হাতে গুলিবিদ্ধ হলেন এক পুলিশকর্মী (Policeman)।দুষ্কৃতীদের ধারালো অস্ত্রের কোপও লাগে ওই পুলিশকর্মীর হাতে৷ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বারাকপুর কমিশনারেটের ওই কনস্টেবল।

বুধবার রাত সাাড়ে ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) চাপড়া থানার বড় আন্দুলিয়া পেট্রল পাম্পের কাছে কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়কের ওউপরে৷ পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গুরুতর জখম ওই পুলিশকর্মীর নাম নিলয় বিশ্বাস। তাঁর বাড়ি পলাশিপাড়া থানার রানিনগরে৷ তিনি বারাকপুর পুলিশ কমিশনারেটে কনস্টেবল পদে কর্মরত। ছুটি নিয়ে বাড়িতে এসেছিলেন। ওই পুলিশকর্মী স্ত্রী শিল্পা বিশ্বাসকে সঙ্গে নিয়ে বড় আন্দুলিয়ার শ্বশুরবাড়িতে দাদাশ্বশুরের শ্রাদ্ধ অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন৷ বুধবার রাতে তাঁর শ্বশুরবাড়ির লোকজন খাওয়া-দাওয়ার তোড়জোড় করছিলেন। তার আগে ওই পুলিশ কর্মী স্ত্রীকে সঙ্গে নিয়ে স্কুটিতে করে নৈশভ্রমণে বেরিয়েছিলেন।

[আরও পড়ুন: করোনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো পোস্ট, আটক বিশ্ব হিন্দু পরিষদ নেতা]

বড় আন্দুলিয়ার পেট্রল পাম্প থেকে কিছুটা দূরে মোটরবাইকে করে এসে দুজন দুষ্কৃতী ছিনতাইয়ের উদ্দেশ্যে তাঁদের পথ আটকায়। তাঁদের সঙ্গে বচসা বাধে ওই দুষ্কৃতীদের। সেই সময় দুষ্কৃতীরা ওই পুলিশকর্মীকে ধারালো অস্ত্র্র দিয়ে কোপ মারে। ওই পুলিশকর্মীর হাতে কোপ লাগে। দুষ্কৃতীরা এরপর ওই পুলিশকর্মীকে লক্ষ্য করে গুলি চালায়।ওই পুলিশকর্মীর মাথায় ও পায়ে গুলি লাগে। গুলির শব্দ শুনে ছুটে আসেন পেট্রল পাম্পের কর্মীরা। যদিও ততক্ষণে চম্পট দেয় দুষ্কৃতীরা। তড়িঘড়ি ওই পুলিশ কর্মীকে উদ্ধার করে চাপড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে কৃষ্ণনগর শক্তিনগর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মাথার গুলি বের করা হয় রাতেই। পরে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement