BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কালীপুজোর রাতে কুকুরদের মারধর, বিষ খাইয়ে খুনের চেষ্টা! নৃশংসতার সাক্ষী হাওড়া

Published by: Tiyasha Sarkar |    Posted: November 7, 2021 4:33 pm|    Updated: November 7, 2021 6:05 pm

Some people of howrah allegedly tried to kill street dogs | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অরিজিৎ গুপ্ত, হাওড়া: কালীপুজোর (Kali Puja 2021) রাতে পথকুকুরদের খাবারের সঙ্গে বিষ খাইয়ে খুনের চেষ্টার অভিযোগ। ঘটনাটিকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল হাওড়ার ব্যাঁটরা থানা এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্তদের বিরুদ্ধে ব্যাঁটরা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। চিকিৎসা শুরু হয়েছে অসুস্থ সারমেয়র।

জানা গিয়েছে, ব্যাঁটরা থানা এলাকার দীনু লেন সংলগ্ন এলাকায় বেশ কিছু পথ কুকুর রয়েছে। এলাকার কয়েকজনই তাদের পরিচর্যা করেন। সারমেয়দের থাকার জন্য ঘরও তৈরি করেছেন। তবে পাড়ার সকলের প্রিয় ছিল না সারমেয়গুলি। যার জেরে ঘটেছে এই মর্মান্তিক ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কালীপুজোর রাতে পাড়ার কয়েকজন সারমেয়গুলিকে ডেকে নিয়ে যায়। সেখানে তাদের মারধর করা হয়। খাবারে মিশিয়ে দেওয়া হয় বিষ। অভিযোগ, একটি কুকুরকে আটকে রেখে বাকিগুলিকে ছেড়ে দেওয়া হয়। কালীপুজোর পরেরদিন সকাল থেকে অসুস্থ হয়ে পড়ে সারমেয়গুলি। লাগাতার বমি করতে থাকে। এরপরই সন্দেহ হয় এলাকার পশুপ্রেমীদের।

Labourer rapes female dog after tying up her mouth with rope in Mumbai
ছবি: প্রতীকী।

[আরও পড়ুন: আব্বাসের সভায় যেতে বাধা, ISF সমর্থকদের উপর লাঠিচার্জ-কাঁদানে গ্যাস পুলিশের! উত্তপ্ত ভাঙড়]

সেইসময় এলাকার পশুপ্রেমীরা পুলিশের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নেন। সেই সময় উদ্ধার হয় নিখোঁজ সারমেয়টি। তার শরীরে আঘাতের চিহ্ন স্পষ্ট বলেই অভিযোগ। রবিবার সকালে এই ঘটনাটি জানিয়ে এলাকার কয়েকজনের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় বেজায় ক্ষুব্ধ স্থানীয় পশুপ্রেমীরা। তাঁদের কথায়, “পাড়ার কয়েকজন কোনওদিনই পথকুকুরদের পছন্দ করে না। তারাই পরিকল্পনামাফিক বিষ খাইয়ে খুন করার চেষ্টা করেছে প্রাণীগুলিকে। অভিযুক্তদের শাস্তি দিতেই হবে।”

[আরও পড়ুন: Weather Update: রাজ্যে শীতেও নেই স্বস্তি, চলতি সপ্তাহে বঙ্গোপসাগরে নিম্নচাপের সম্ভাবনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে