BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফল ও সবজি খালাসের সময় লুঠের চেষ্টা, বর্ধমানের পাইকারি বাজারে আতঙ্ক তুঙ্গে

Published by: Paramita Paul |    Posted: May 13, 2020 9:20 pm|    Updated: May 13, 2020 9:20 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান: পাইকারি বাজারে গাড়ি থেকে সবজি-ফল খালাসের সময় হামলা চালালো একদল দুষ্কৃতী। খালাসি ও চাষিদের উপর হামলা করে ফল-সবজি লুটের চেষ্টা করা হয়। বাধা দিলে তাঁদের মারধরও করে দুষ্কৃতীরা। এমনকী প্রচুর পরিমাণ ফল ও সবজি নষ্টও করে দেয় বলে অভিযোগ। বর্ধমান শহরের প্রাণকেন্দ্র কার্জনগেট-বিসি রোড চত্বরে এমন ঘটনায় আতঙ্কিত ব্যবসায়ী মহল। ঘটনার বিষয়ে পুলিশে অভিযোগ দায়ের করেছে পূর্ব বর্ধমান চেম্বার অফ ট্রেডার্স। ঘটনায় পুলিশ পুলিশ বুধবার পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। আরও কয়েকজনের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

চেম্বার অফ ট্রেডার্সের সাধারণ সম্পাদক চন্দ্রবিজয় যাদব জানান, সোমবার গভীর রাতে বিসি রোড ও কার্জন গেট চত্বরে বাইরে থেকে আসা সবজি ও ফল নামানোর কাজ চলছিল গাড়ি থেকে। সেই সময় কয়েকজন দুষ্কৃতী রড, লাঠি, টিউবলাইট নিয়ে চড়াও হয়। চাষি ও খালাসিদের কাছে টাকা দাবি করে। কেড়ে নেওয়ার চেষ্টা করে। তার পর ফল-সবজির বস্তা তুলে নেওয়া যাওয়ারও চেষ্টা করে।

[আরও পড়ুন : পুঁজি সদিচ্ছা, ছবি এঁকেই হস্তশিল্পীদের সাহায্য করছেন মেডিক্যাল পড়ুয়া]

খালাসি ও চাষিদের মাধ্যমে খবর পেয়ে ব্যবসায়ী সংগঠনের লোকজন আসেন। তাঁরা দেখেন, দুষ্কৃতীরা ফল ও সবজির বস্তা নষ্ট করছে। দুষ্কৃতীদের তাঁরা তাড়া করলে কয়েকজন পালিয়ে যায়। দুজনকে তাঁরা ধরে ফেলেন। তাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। ঘটনার বিষয়ে সাতজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হয়েছে ব্যবসায়ী সংগঠনের তরফে। হামলাকারীরা সকলেই শহরেরই ষাঁড়খানা গলির বাসিন্দা। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন : ৩৪৯ কিমি পথ হাঁটাই সার, বাড়ির বদলে কোয়ারেন্টাইন সেন্টারে ঠাঁই পরিযায়ী শ্রমিকদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement