BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

‘খোঁজ নেই বাবুল সুপ্রিয়র’, সাংসদের নামে পোস্টারে ছয়লাপ জামুরিয়া

Published by: Tiyasha Sarkar |    Posted: June 23, 2021 7:12 pm|    Updated: June 23, 2021 7:55 pm

Some poster against Minister Babul Supriyo found in Jamuria | Sangbad Pratidin

শেখর চন্দ, আসানসোল: করোনা (Corona Virus) কিংবা যশ বা ইয়াস (Cyclone Yaas)– কখনওই দেখা মেলেনি সাংসদের! সেই কারণেই এবার নিখোঁজ পোস্টার পড়ল আসানসোল সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) নামে। জামুরিয়া বাস স্ট্যান্ড লাগোয়া এলাকায় এরকম পোস্টারের দেখা মিলেছে বুধবার। ওই পোস্টারগুলির নিচে লেখা, জামুরিয়া নাগরিকবৃন্দ।

বুধবার যে পোস্টারগুলি মিলেছে তার সবকটিই হিন্দি ভাষায়। তাতে লেখা, ‘গুমসুদা বাবুল। তলাশ চাহিয়ে।’ এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। জামুরিয়া তৃণমূল ব্লক সভাপতি সাধন রায়ের দাবি, এই পোস্টার তাঁরা দেননি। তবে যাঁরাই দিয়ে থাকুন সঠিক কাজ করেছেন। কারণ, ভোটের সময়টুকু প্রচারে বাবুল সুপ্রিয়র দেখা মিললেও অন্য সময় তাকে দেখতে পাওয়া যায় না বলেই অভিযোগ সাধনবাবুর।

[আরও পড়ুন: ‘রীতি’ ভেঙে PAC চেয়ারম্যান পদে মনোনয়ন মুকুল রায়ের! বিরোধিতায় সরব বিজেপি]

এবিষয়ে জামুরিয়ার বিজেপি নেতৃত্বের তরফে জামুরিয়া টাউন মণ্ডলের সভাপতি রানা বন্দ্যোপাধ্যায় বলেন, “এরাজ্যে রাজনীতিতে দুর্বৃত্তায়ন কারা করে তা সবাই জানে। এর আগেও বাবুল সুপ্রিয়কে নিয়ে এধরনের প্রচার করা হয়েছিল। পরের নির্বাচনে অর্থাৎ গত লোকসভা ভোটে মানুষ তার জবাব দিয়ে দিয়েছে।” নাম না করে তৃণমূলের উদ্দেশে তিনি বলেন, বাবুল সুপ্রিয় রাজ্য সরকারের অসহযোগিতা সত্ত্বেও নির্দিষ্ট সময়ের অনেক আগেই সাংসদ তহবিলে পাঁচ কোটি টাকা বরাদ্দ করে দেন। কেন্দ্রের সিএসআর-সহ অন্য তহবিল থেকে বহু অর্থ মঞ্জুর করে হাসপাতাল বা সেতুর ব্যবস্থা করেন। এঘটনা আসানসোলের মানুষ জানেন। স্বাভাবিকভাবেই বাবুলের নামে ‘মিসিং পোস্টার’ নিয়ে সরগরম আসানসোলের রাজনীতি।

[আরও পড়ুন: COVID-19: তৃতীয় ঢেউ নিয়ে উদ্বিগ্ন রাজ্য, শিশুদের সংক্রমণ ঠেকাতে মায়েদের টিকাকরণে জোর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement