Advertisement
Advertisement
PM Modi

রবীন্দ্রনাথের উলটো ছবি মোদির হাতে তুলে দিলেন অর্জুনপুত্র, পালটা খোঁচা তৃণমূলের

সোশাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করে খোঁচা তৃণমূল প্রার্থীর।

Son of Arjun Singh gifted tilted photo of Rabindranath Tagore to PM Modi, TMC slams
Published by: Sayani Sen
  • Posted:May 12, 2024 2:45 pm
  • Updated:May 12, 2024 5:19 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যই গিয়েছে রবীন্দ্রজয়ন্তী। বাংলায় টুইট করেছিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভোট আবহে বাঙালি আবেগে শান দিতেই তিনি বাংলা ভাষায় টুইট করেন বলেই দাবি করেন অনেকে। তা নিয়ে কাটাছেঁড়ার মাঝে অঘটন। ভাটপাড়ার জিলিপি মাঠের সভায় মোদিকে রবীন্দ্রনাথ ঠাকুরের উলটো ছবি উপহার দিয়ে বিতর্কে অর্জুনপুত্র পবন সিং। তৃণমূলের অফিসিয়াল X হ্যান্ডেলে সেই ভিডিও পোস্ট করা হয়। সোশাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে সমালোচনায় সরব বারাকপুরের তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক।  

মোদির মঞ্চের ভিডিও পোস্ট করে কড়া সমালোচনা করে তৃণমূল। শাসক শিবিরের খোঁচা, “এরা নাকি বাংলার হৃদয়ে জায়গা করতে চায়!”

Advertisement

[আরও পড়ুন: ‘হিংসুটে, কুচুটে’! বারাকপুরে মোদির ‘গ্যারান্টি’র কড়া জবাব মমতার]

সোশাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে জোরাল আক্রমণ শানান বারাকপুরের তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক। তিনি লেখেন, “মোদিজির হাতে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের উলটো ছবি তুলে দিলেন ভাটপাড়ার বিজেপি বিধায়ক পবন সিং। যারা বাংলার কৃষ্টি সংস্কৃতি জানেনা, বাংলার ঋষি-মনীষীদের সম্মান দিতে জানেনা, তারা কীভাবে বাংলা দখলের কথা বলে! বিদ্যাসাগরের মূর্তি ভাঙা থেকে শুরু করে আজ রবিঠাকুরকে উলটে দেওয়ার এই ঘৃণ্যতম কাজের বিরুদ্ধে আপনাদেরই রুখে দাঁড়াতে হবে। বাংলার সংস্কৃতি, বাংলার শান্তি রক্ষার দায়িত্ব আপনাদেরই।”

বাঙালি আবেগকে হাতিয়ার করে বিজেপি বাংলায় নিজেদের পায়ের তলার মাটি শক্তি করার চেষ্টা করছে। যদিও শাসক শিবিরের দাবি, বাঙালি আবেগকে বার বার ধাক্কা দেওয়াই কাজ গেরুয়া শিবিরের। এদিনও মোদি মঞ্চে অর্জুনপুত্র পবন যা করেছেন, তাতে বাঙালি আবেগে ধাক্কা লেগেছে বলেই মত ওয়াকিবহাল মহলের।

[আরও পড়ুন: অস্ত্র মেরুকরণ! বারাকপুরের জনসভা থেকে ৫ ‘গ্যারান্টি’ দিলেন মোদি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ