২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রকাশ্যে আনিস খানের ময়নাতদন্তের রিপোর্ট, হাওড়া গ্রামীণের পুলিশ সুপারকে তলব ভবানী ভবনে

Published by: Tiyasha Sarkar |    Posted: February 20, 2022 1:46 pm|    Updated: February 20, 2022 2:48 pm

SP of Howrah rural summoned in Bhawani Bhawan for Anis death case | Sangbad Pratind

সংবাদ প্রতিদিন ব্যুরো: ছাত্রনেতা আনিস খানের মৃত্যর ঘটনায় এবার হাওড়া গ্রামীণের পুলিশ সুপার সৌম্য রায়কে তলব করা হল ভবানী ভবনে। জেলা পুলিশের কাছে সিআইডি ঘটনার রিপোর্ট চেয়েছে বলেই খবর। এদিকে হাতে এসেছে আনিস খানের ময়নাতদন্তের রিপোর্ট। যার সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন মৃতের পরিবারের সদস্যরা। 

আলিয়া বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন পড়ুয়া আনিস খানের মৃত্যুকে (Anis Khan Death) কেন্দ্র করে উত্তপ্ত বাংলা। রবিবার সকালে পুলিশ আনিসের বাড়ির কাছে গিয়ে প্রবল বিক্ষোভের মুখে পড়ে। জেলা পুলিশের ভূমিকা নিয়ে একাধিক প্রশ্ন তোলেন স্থানীয়রা। ময়নাতদন্তের রিপোর্ট প্রভাবিত করতে পারে পুলিশ, এমন আশঙ্কা প্রকাশও করেছিলেন মৃতের পরিবারের সদস্যরা। এসবের মাঝেই রবিবার হাওড়া গ্রামীণের পুলিশ সুপার সৌম্য রায়কে ভবানী ভবনে (Bhawani BHawan) তলব করা হল।

Anis Khan Death: Local people stage protest in front of police in Howrah
পুলিশকে ঘিরে বিক্ষোভ।

[আরও পড়ুন: রাজ্যে একদিনে করোনা আক্রান্ত তিনশোরও কম, স্বস্তির মাঝেও এই জেলা নিয়ে চিন্তা]

জানা গিয়েছে, আনিস মৃত্যুকাণ্ডে যে প্রশ্নগুলি তুলছে আমজনতা, সে বিষয়েই কথা বলা হতে পারে পুলিশ সুপারের সঙ্গে। পুলিশকে আনিসের মৃত্যুর বিষয়টি জানানো হলেও তাঁরা সেদিন কেন ঘটনাস্থলে যাননি? দেহ ময়নাতদন্তে পাঠানোর পর কেন ঘটনাস্থলে যায়নি পুলিশ? এরকম একটা স্পর্শকাতর ঘটনার পর দেড়দিন পেরিয়ে গেলেও ঘটনাস্থল থেকে কেন নমুনা সংগ্রহ করা হয়নি? এহেন একাধিক প্রশ্নের সম্মুখীন হতে পারেন পুলিশ সুপার। শোনা যাচ্ছে, আনিস মৃত্যুর তদন্তভার হাতে নিতে পারে সিআইডি।

এদিকে ইতিমধ্যেই ময়নাতদন্তের রিপোর্ট এসেছে। তাতে আনিসের মাথায় চোট ছিল বলে জানানো হয়েছে। পাশাপাশি, অ্যালকোহলের গন্ধ মিলেছে বলে জানা গিয়েছে। যদিও পেটে অ্যালকোহল ছিল কি না, তা এখনও স্পষ্ট নয়। ভিসেরা টেস্টের জন্য নমুনা পাঠানো হয়েছে বলে খবর। তবে পরিবারের দাবি, এই ময়নাতদন্তের রিপোর্ট ভুয়ো। ঘটনার সিবিআই তদন্তের দাবিতে এখনও সরব পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: আমতায় প্রবল বিক্ষোভের মুখে পুলিশ, ছাত্রনেতা আনিস খানের মৃত্যুতে CBI তদন্তের দাবি বাবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে