৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

পলাশ পাত্র, তেহট্ট:  অবশেষে প্রশাসনের নির্দেশে বন্ধ করে দেওয়া হল কৃষ্ণনগর-করিমপুর রোডের ওপর পেট্রলপাম্প নির্মাণের কাজ। এই পাম্প নির্মাণকে কেন্দ্র করেই দু’ভাগে ভাগ হয়ে গিয়েছিলেন কৃষ্ণনগর পুরসভার কাউন্সিলররা। যার ফলে নজরুল মঞ্চে কাউন্সিলরদের নিয়ে আয়োজিত মুখ্যমন্ত্রীর বৈঠকও বয়কট করেছিলেন দলের ছয় কাউন্সিলর। তাঁরা অভিযোগ তুলছিলেন, প্রাক্তন পুরপ্রধান অসীম সাহা পুরসভার জমিতে অবৈধ ভাবে পেট্রলপাম্প নির্মাণ করছেন। দেরিতে হলেও অবশেষে জয় পেলেন প্রতিবাদী কাউন্সিলররাই।

[আরও পড়ুন: আসানসোলে মাটির নিচ থেকে বের হচ্ছে পেট্রল! খবর ছড়াতেই শুরু লুটপাট]

প্রথম থেকেই কৃ্ষ্ণনগর করিমপুর রোডের উপর পেট্রলপাম্প তৈরিকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে কৃষ্ণনগর পুরসভার অন্দর। আঁচ লেগেছিল দলেও। পুরসভার জমিতে পেট্রলপাম্প নির্মাণ অবৈধ, এই মর্মে প্রাক্তন কাউন্সিলর স্বপন সাহা, রাণু কুণ্ডু, দিলীপ বিশ্বাস, খোকন ঘোষ, অনুপম বিশ্বাস-সহ ছয় কাউন্সিলর প্রতিবাদও জানান। অবৈধ পেট্রল পাম্প বন্ধ করতে জেলা প্রশাসন থেকে শুরু করে রাজ্যের মন্ত্রীদের দ্বারস্থ হন এই প্রাক্তন কাউন্সিলররা। কিন্তু আদতে তাতে কোনও লাভই হয়নি, সকালে কাজ বন্ধ হয়েছে তো বিকেলে ফের শুরু হয়েছে। দলের একাংশ সাংসদ মহুয়া মৈত্রর কাছেও এই পাম্প বন্ধ করার জন্য আবেদন জানিয়েছিলেন। তা সত্বেও পাম্প নির্মাণের কাজ চলায় ক্ষোভ ছিলই দলের অন্দরে।

তারপরও বেশ কিছুদিন কেটে গিয়েছে। ভোটের ফলাফল প্রকাশের পর কিছুটা অস্বস্তিতে পড়েছে শাসক শিবির। বিস্তর কাটাছেঁড়াও হয়েছে ফলাফল নিয়ে। এরপর হঠাৎই পুর ও নগরোন্নয়ণ দপ্তরের তরফে থেকে কৃষ্ণনগর পুরসভাকে নির্দেশ দেওয়া হয় পাম্পটির নির্মাণ কাজ বন্ধ করার। পুর দপ্তরের এই নির্দেশে নিজেদের জয় দেখছেন প্রতিবাদী কাউন্সিলররা। এবিষয়ে প্রাক্তন কাউন্সিলর বলেন, পাম্প তৈরির বিষয়ে একাধিক অভিযোগ জমা হয়েছিল। তদন্ত করে আপাতত কাজ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। তবে কাগজ পত্রে কোনও সমস্যা নেই বলে স্পষ্ট জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: গ্রামবাসীদের চাপে দোষ স্বীকার, কাটমানি ফেরতের প্রতিশ্রুতি তৃণমূল নেতার]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং