BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ক্রাইম সিরিয়ালের দৃশ্য নকল করার চেষ্টা, গলায় ফাঁস লেগে মর্মান্তিক মৃত্যু ছাত্রের

Published by: Sucheta Sengupta |    Posted: May 2, 2020 8:11 pm|    Updated: May 2, 2020 8:11 pm

An Images

ছবি: প্রতীকী

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: একা ঘরে বসে টেলিভিশনে ক্রাইম সিরিয়াল দেখার জের। দৃশ্য নকল করতে গিয়ে মর্মান্তিক মৃত্যু হল চতুর্থ শ্রেণির এক ছাত্রের। উত্তর ২৪ পরগনার সন্দেশখালিতে বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হল সৌগত মণ্ডল নামে ওই নাবালকের। শনিবার ঘটনাটি ঘটে সন্দেশখালি থানার শীতলিয়া গ্রামে। মৃত ছাত্রের পরিবারের সন্দেহ, ধারাবাহিক দেখে সেই দৃ্শ্য নকল করতে গিয়েই এই পরিণতি ছেলের। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রের বাবা গৌতম মণ্ডল, মা শ্রীমতি মণ্ডল শনিবার সকাল দশটা নাগাদ গ্রামের মুদিখানার দোকানে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনতে গিয়েছিলেন। ছেলে সৌগত ঘরে একাই ছিল। দম্পতি বাড়ি ফিরে দেখেন, ছেলে ঘরের মধ্যে দড়িতে ঝুলছে। আরেকদিকে টিভি চলছে। এই দৃশ্য দেখে মুহূর্তের জন্য স্তব্ধ হয়ে যান তাঁরা। ছেলের ঝুলন্ত দেহ দেখে কান্নায় ভেঙে পড়েন বাবা, মা। তাঁদের চিৎকার-চেঁচামেচি শুনে প্রতিবেশীরা ভিড় করেন মণ্ডল বাড়িতে। তাঁরাই খবর পাঠান পুলিশে। সন্দেশখালি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে।

[আরও পড়ুন: করোনা নিয়ে গুজব ছড়িয়ে হিলিতে গ্রেপ্তার যুবক, বালুরঘাটে ভুয়ো খবরের রমরমা]

মৃত সৌগতর বাবা গৌতম মণ্ডল বলেন, “আমরা যখন বাড়ি থেকে দোকানে গিয়েছিলাম তখন টিভি বন্ধ ছিল। এসে দেখি টিভি চলছে। ছেলে প্রায় ক্রাইম ডায়েরির সত্য ঘটনা অবলম্বনে সিরিয়াল দেখে। আমরা বারবার বারণ করতাম, ও শুনতো না। সিরিয়াল দেখে নকল করতে গিয়েই ওর মৃত্যু হয়েছে বলে মনে হচ্ছে।” তবে ঠিক কী কারণে মৃত্যু হল, তা তদন্ত করে দেখছে পুলিশ। একেই করোনার আতঙ্ক, লকডাউন। চারদিক থেকেই আমজনতার প্রাত্যহিক জীবন একটা কঠিন পরিস্থিতির মধ্যে পড়েছে। তারউপর ছেলেকে এভাবে হারানোর শোকে একেবারে পাথর হয়ে গিয়েছে মণ্ডল পরিবার। সকলেরই প্রশ্ন, অপরাধমূলক ধারাবাহিকে আসক্তির ফলে নিজের জীবনকে কেন এভাবে শেষ করে ফেলল ভবিষ্যৎ প্রজন্মের এক প্রতিনিধি?

[আরও পড়ুন: পরকীয়ার জের, বউদিকে এলোপাথাড়ি কুপিয়ে খুন করে আত্মঘাতী দেওর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement