BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শখের বশে বাইক চুরি, পুলিশের জালে ২ ইঞ্জিনিয়ারিং পড়ুয়া

Published by: Tiyasha Sarkar |    Posted: March 9, 2019 6:27 pm|    Updated: March 9, 2019 6:42 pm

Students stole bike in Durgapur

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: অদ্ভুত শখ। আর সেই শখ পূরণ করতেই শোরুম থেকে বাইক চুরি করে চম্পট দেয় ২ যুবক। প্রায় ১ মাস পর সেই বাইক-সহ পুলিশের জালে দুই ইঞ্জিনিয়ারিং পড়ুয়া। ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। বাইক চুরি চক্রের সঙ্গে জড়িত হওয়ার ইচ্ছা থেকেই এই কাণ্ড , জেরায় স্বীকারোক্তি অভিযুক্তদের।

[ ফলের রসে বিষ মিশিয়ে স্বামীকে খুনের অভিযোগ, গ্রেপ্তার স্ত্রী ]

জানা গিয়েছে, চলতি বছর ৪ ফেব্রুয়ারি দুর্গাপুর থানার ভিড়িঙ্গী এলাকায় একটি বাইকে শোরুমে যায় দুই যুবক। বিটেক ইঞ্জিনিয়ারিং পড়ুয়া দুই যুবকের নাম গৌরব সিং ও পার্থ সিং রাজপুত। জানা গিয়েছে, শোরুমে বেশ কয়েকটি বাইক দেখে তারা বেড়িয়ে যায়। এর বেশ কিছুক্ষণ পর কর্মচারী কম থাকার সুযোগ ফের ওই শোরুমে যায় তারা। জানা গিয়েছে, সেই সময় টেস্ট ড্রাইভের নাম করে একটি বাইক নিয়ে বেরোয় ওই যুবকেরা।  এরপর সেই বাইক নিয়ে এলাকার একটি পেট্রল পাম্প হয়ে চম্পট দেয় অভিযু্ক্তরা। দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও তারা না ফেরায় গোটা বিষয়টি বুঝতে পারেন শোরুমের কর্মীরা। এরপরই শোরুমের তরফে দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করা হয়। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। প্রায় ১ মাস তদন্তের পর গোপন সূত্রে খবর পেয়ে, কাঁকসার মলানদিঘির একটি বেসরকারি কলেজে হানা দেয় পুলিশ। সেখান থেকেই গ্রেপ্তার করা হয় অভিযুক্তদের।

[ কালিয়াগঞ্জে শিক্ষকের গুলিবিদ্ধ দেহ উদ্ধার, শুরু তদন্ত ]

জানা গিয়েছে, বাইকটি চুরির পর সেটিতে নকল নম্বর প্লেট লাগিয়ে প্রতিদিন কলেজ যেত ওই পড়ুয়ারা। তাদের আচরণেও বিন্দুমাত্র সন্দেহ হয়নি সহপাঠীদের। তবে তাতেও শেষ রক্ষা হল না। ধরা পড়ার পর অভিযুক্তরা জানায়, নেশার ঘোরেই ওই বাইক চুরি করেছিল তারা। যদিও তারা বলে, শখ ছিল বাইক চুরি চক্রে যুক্ত হওয়ার, আর সেই কারণেই এই বাইক চুরির ফন্দি। জানা গিয়েছে, ওই দুই ছাত্রের আচরণ জানতে ইতিমধ্যেই কলেজ কর্তৃপক্ষকে তলব করেছে পুলিশ। খবর দেওয়া হয়েছে ধৃত দুই ছাত্রের পরিবারকেও। তবে ধৃতরা বাইক পাচার চক্রের সঙ্গে জড়িত নয়, এমনটাই অনুমান পুলিশের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে