১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ক্ষমতার লোভে মমতাকে খুন করাতে পারে বিজেপি! বিস্ফোরক সুব্রত

Published by: Paramita Paul |    Posted: December 13, 2020 9:56 am|    Updated: December 13, 2020 12:25 pm

Bengali news: Subrata Mukherjee claims Bengal CM Mamata Bannerjee may be murdered by BJP | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: “ওরা মমতাকে খুন করতে পারে। মমতার সঙ্গে ভোটের লড়াই করে না পারলে তাহলে গোপনে লোক দিয়ে খুন করে অন্যের নামে দোষ চাপিয়ে দিতে পারে।” ভাঙড়ের বোদরা কালিতলাতে রাস্তার উদ্বোধন এসে বিজেপিকে (BJP) এইভাবে নিশানা করলেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee)। একইসঙ্গে জে পি নাড্ডা কনভয়ে হামলাকে ‘প্রচার পাওয়ার চেষ্টা’ বলেও কটাক্ষ করেন তিনি।

দিনক্ষণ নির্ধারিত না হলেও ভোটের দামামা বেজে গিয়েছে বাংলায়। এবার যুযুধান তৃণমূল ও বিজেপি। যেনতেন প্রকারেণ বাংলা দখলে মরিয়া গেরুয়া শিবির। সেই লক্ষ্যে তারা যে কোনও পদক্ষেপ করতে পারে বলে মনে করছে তৃণমূল নেতৃত্ব। এমনকা, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খুন করতে পারেন বলে আশঙ্কা প্রকাশ করছেন কেউ কেউ। সেই দোষ চাপানো হতে পারে তৃণমূল নেতৃত্বের ঘাড়ে।

[আরও পড়ুন : সমবায় মামলায় গভীর রাত পর্যন্ত বাড়িতে পুলিশি তল্লাশি, হয়রানির অভিযোগ অর্জুন সিংয়ের]

ভাঙড়ের অনুষ্ঠান থেকে রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী আরও বলেন, “ওদের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা মিটিং করতে এসেছিলেন এই জেলাতে। তাঁর সহকর্মীদের গাড়ির কাঁচ ভাঙে। কীভাবে কাঁচ ভেঙেছে, কে ভেঙেছে তার তদন্ত করা হোক। আমরা সরকারে আছি। আমরা তদন্ত করে দেখলাম ওরা এই গণ্ডগোল না করলে প্রচার পাবে না। তাই নিজেরা লোক ফিট করে এসব করেছে।” সুব্রতর চ্যালেঞ্জ, “তদন্ত হোক, আমার কথা অসত্য হলে আমি রাজনীতি ছেড়ে দেব। আর যদি ওরা অসত্য হয় তাহলে নাক খত দিক।” বিজেপি বাইরে থেকে লোক এনে রাজ্যে অশান্তি পাকাচ্ছে বলে এদিন অভিযোগ করেন এই তৃণমূল নেতা। সুব্রতর অভিযোগ, “ওরা বাইরে থেকে লোক নিয়েছে এসে শান্ত বাংলাকে অশান্ত করছে। ওদের একটাই চেষ্টা মমতাকে সরানো। মমতা বাংলার মা। মাকে সরানো যায় না।”

অবশ্য দলীয় বৈঠকে এই মৃত্যুর কথা তুলেছিলেন খোদ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-ই (Bengal CM Mamata Bannerjee)। তবে তা একেবারেই অভিমান করে। বলেছিলেন, ”কেউ কেউ আমার জায়গাটা নিতে চাইছে। সেটা তো আমার মৃত্যুর পরেই সম্ভব। অর্থাৎ সে আমার মৃত্যু কামনা করছে। কিন্তু আমার মৃত্যু তো আমার হাতে নেই, ঈশ্বরের হাতে।” তৃণমূল নেত্রীর এহেন মন্তব্য তীব্র জল্পনা তৈরি হয়েছিল। এবার ফের সেই অভিযোগ শোনা গেল তাঁরই একনিষ্ঠ যোদ্ধার গলায়। 

[আরও পড়ুন : ‘পিকের টিমকে পাত্তা দিই না’, তৃণমূলের অস্বস্তি বাড়ালেন ‘বেসুরো’ ময়নাগুড়ির বিধায়ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে