BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

তৃণমূলের কর্মসূচিতে ‘Suvendu Adhikari জিন্দাবাদ’ স্লোগান! ভাইরাল ভিডিও

Published by: Tiyasha Sarkar |    Posted: August 12, 2021 8:30 pm|    Updated: August 12, 2021 8:30 pm

'Suvendu Adhikari Zindabad' slogan in TMC's programme, video goes viral | Sangbad Pratidin

শ্রীকান্ত পাত্র, ঘাটাল: সুজাতা মণ্ডল খাঁ’র (Sujata Mondal) উপস্থিতিতে তৃণমূলের কর্মসূচিতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নামে শ্লোগান! ভিডিও ভাইরাল হতেই শোরগোল নেটদুনিয়ায়। অনেকেই বিষয়টিকে নিছকই ভুল বলে মেনে নিলেও কটাক্ষ করেছেন বহুজন।

ব্যাপারটা কী? বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) চন্দ্রকোনার কৃষ্ণপুরে রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। সেখানে আমন্ত্রিত ছিলেন তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডল খাঁ। দলনেত্রী যাওয়ার খবর পেয়ে ইন্দা এলাকায় একটি কর্মসূচির আয়োজন করা হয় তৃণমূলের তরফে। সেখানে পতাকা উত্তোলন করেন সুজাতা মণ্ডল। তাঁকে ঘিরে রেখেছিলেন দলের কর্মী-সমর্থকরা। উঠেছিল ‘মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জিন্দাবাদ’ স্লোগান। গোটা বিষয়টি ফেসবুকে লাইভ করছিলেন সুজাতাদেবী। পতাকা উত্তোলনের মাঝেই আচমকা কোনও এক তৃণমূল কর্মী বলে ওঠেন ‘শুভেন্দু অধিকারী জিন্দা…’। যদিও জিন্দাবাদ বলার আগেই নিজেকে সামলে নেন তিনি। তবে এই ঘটনায় চক্ষু ছানাবড়া হয়ে যায় সুজাতার। তিনিও যে এই ঘটনায় অপ্রস্তুত হয়ে পড়েছিলেন, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: Parliament: সংসদ থেকে বিজয়চক পর্যন্ত মিছিল এককাট্টা বিরোধীদের, অনুপস্থিত TMC]

কার্যত বিদ্যুতের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। নানাবিধ কটুক্তি করেন নেটিজেনরা। এবিষয়ে এখনও সুজাতা মণ্ডলের কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে চন্দ্রকোনার ব্লক তৃণমূল সভাপতি সাফাই দিয়ে বলেন, “শুভেন্দু অধিকারী মুর্দাবাদ বলতে গিয়ে একজন ভুল করে ওই কথা বলে ফেলেছে। এটা ভুল। ইচ্ছাকৃতভাবে কেউ কিছুই করেনি।” উল্লেখ্য, একটা সময়ে বিজেপির (BJP) সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন সুজাতা। পরবর্তীতে দল ছেড়ে যোগ দিয়েছেন তৃণমূলে। যার প্রভাব পড়েছে ব্যক্তিগত জীবনে। স্বামীর সঙ্গে তৈরি হয়েছে দূরত্ব।

 

[আরও পড়ুন: Khela Hobe: ত্রিপুরার পর মোদি-যোগীর রাজ্যেও এবার ‘খেলা হবে দিবস’, লখনউয়ে হবে ফুটবল ম্যাচ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে