BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৭  বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘দুয়ারে সরকারে’র পালটা, এবার বাড়ি বাড়ি গিয়ে শাসকদলের ‘দুর্নীতি’ তুলে ধরবে বিজেপি

Published by: Tiyasha Sarkar |    Posted: December 2, 2020 5:47 pm|    Updated: December 2, 2020 5:48 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: রাজ্য সরকারের ‘দুয়ারে দুয়ারে’ সরকারের পালটা দিতে এবার বাড়ি বাড়ি যাবে বিজেপি। সকলের সামনে তুলে ধরবে তৃণমূলের দুর্নীতি, অত্যাচার, স্বৈরাচারের কথা। বুধবার ঘোষণা করলেন রাজ্য বিজেপির সভাপতি।

দুয়ারে একুশের ভোট। তাই ডিসেম্বরের পয়লা তারিখ থেকেই মানুষের ‘দুয়ারে সরকার’। নাগরিক পরিষেবা সংক্রান্ত ১২ প্রকল্প-সহ অভাব, অভিযোগ, সমস্যা শুনতে মঙ্গলবার থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ঘোষিত এই প্রকল্পের কাজ শুরু করেছে। রাজ্যের সমস্ত পঞ্চায়েত এলাকায় ‘দুয়ারে সরকার’ কর্মসূচিতে গ্রাম পঞ্চায়েত, ব্লকের সমস্ত পরিকাঠামো নিয়ে প্রত্যেকটি গ্রাম পঞ্চায়েত এলাকায় আগামী দু’মাস ধরে চারটি পর্যায়ে হবে শিবির। এখান থেকে ১২টি পরিষেবা সংক্রান্ত প্রকল্পের সুযোগ-সুবিধা কার্যত ঘরের দুয়ারে গিয়ে হাতে হাতে পৌঁছে দেবে প্রশাসন। সেই সঙ্গে জনসাধারণের অভাব, অভিযোগ ও সমস্যার কথাও শুনবেন প্রশাসনের কর্মীরা।

[আরও পড়ুন: ‘যুবকরা বুড়ো খোকাদের কথা শুনছে না’, শুভেন্দুকে নিয়ে জল্পনার মাঝে তৃণমূলকে খোঁচা দিলীপের]

শাসকদলের এই কর্মসূচিকে প্রথম থেকে নিশানা করেছে বিজেপি। দুয়ারে দুয়ারে কর্মসূচিকে বারবার কটাক্ষ করেছেন বিজেপির নেতা-নেত্রীরা। লকেট চট্টোপাধ্যায় বলেছিলেন, দুয়ারে দুয়ারে গেলে তৃণমূলকে ঝাঁটা পেটা করবে জনতা। শাসকদলের পালটা কর্মসূচির কথা ঘোষণা করলেন দিলীপ ঘোষ। জানালেন, ৫ তারিখ থেকে শুরু হবে এই কর্মসূচি। ওইদিন থেকে সব বুথে বুথে এই অভিযান শুরু হবে। ১ কোটির বেশি মানুষের কাছে যাবে বিজেপি নেতা-কর্মীরা।

[আরও পড়ুন: ভোটযুদ্ধের আগে ইলেকশন ম্যানেজমেন্ট টিম বিজেপির, ইস্তেহার কমিটির ইনচার্জ অনুপম হাজরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement