BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

ছটপুজোয় স্নান করতে নেমে তলিয়ে মৃত্যু কিশোরীর, দেহ উদ্ধারে গিয়ে ক্ষোভের মুখে পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: November 17, 2020 3:06 pm|    Updated: November 17, 2020 3:06 pm

An Images

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: ছটপুজোর (Chhath Puja 2020) পূণ্যস্নান সারতে দুর্গাপুর ব্যারেজে এসেছিল এলাকারই এক কিশোরী। কিন্তু ঘরে ফেরা হল না আর। তলিয়ে মৃত্যু হয়েছে তার। ঘটনাস্থলে গিয়ে ক্ষোভের মুখে পড়ে পুলিশ আধিকারিকরা।

জানা গিয়েছে, দুর্গাপুর (Durgapur) নগর নিগমের ২৩ নম্বর ওয়ার্ডের অধীন সুভাষপল্লীর বাসিন্দা শনি তাঁতি। বয়স ১৬। ছট পুজো উপলক্ষ্যে এদিন সকালে দুর্গাপুর ব্যারেজের দামোদর ঘাটে আসে ওই কিশোরী। পরিজন-প্রতিবেশীরাও ছিল। রীতি মেনে জলে ডুব দিলেও আর উঠে আসেনি সে। বেশ কিছুক্ষণ পেরিয়ে গেলেও শনি উঠে না আসায় ঘাটে উপস্থিত এলাকার বাসিন্দারাই তার খোঁজে তল্লাশি শুরু করে। খবর দেওয়া হয় থানায়। প্রায় ঘণ্টা তিনেক তল্লাশি চালানোর পর কিশোরীর নিথর দেহ উদ্ধার করে স্থানীয়রাই। এরপর ঘটনাস্থলে পৌঁছয় বাঁকুড়ার বড়জোড়া থানার পুলিশ। স্বাভাবিকভাবেই মৃতার পরিজনদের ক্ষোভের মুখে পড়ে তাঁরা।

The teenager drowned while bathing in the river Chhatpujo

[আরও পড়ুন: বিতর্কের মাঝে এবার বাঁকুড়ায় বিরসা মুন্ডার প্রকৃত মূর্তি তৈরির ঘোষণা তৃণমূলের]

The teenager drowned while bathing in the river Chhatpujo

উত্তেজিত জনতার রোষের মুখে ব্যাপক অস্বস্তিতে পড়তে হয় পুলিশকর্মীদের। দেহ উদ্ধারেও বাধা পায় পুলিশ। দীর্ঘক্ষণ পর অবশেষে বিক্ষোভকারীদের শান্ত করে দেহ ময়নাতদন্তে পাঠাতে সমর্থ হয় পুলিশ। ছট পুজো করতে গিয়ে কিশোরীর এহেন পরিণতিতে স্বাভাবিকভাবেই শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। কান্নায় ভেঙে পড়েছে মৃতার পরিবার। 

ছবি: উদয়ন গুহরায়

[আরও পড়ুন: বিহারের উপমুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন বাংলার বধূ, খুশির হাওয়া প্রতিবেশীদের মধ্যে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement