১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

স্ত্রী-শ্বশুরের সাহায্যেই প্রেমিকাকে খুন! এগরায় ট্রলি ব্যাগে দেহ উদ্ধারের ঘটনায় নয়া তথ্য

Published by: Tiyasha Sarkar |    Posted: March 16, 2020 4:29 pm|    Updated: March 16, 2020 4:29 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: এগরায় ট্রলি ব্যাগে তরুণীর দেহ উদ্ধারের ঘটনার তদন্তে নেমে চাঞ্চল্যকর তথ্য হাতে এল পুলিশের। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সম্পর্কের টানাপোড়েনের কারণেই প্রেমিকাকে খুনের ছক কষে মূল অভিযুক্ত সৌরভ। সহযোগিতা করে সৌরভের স্ত্রী, শ্বশুর ও তার বন্ধু। কিন্তু ঠিক কী হয়েছিল সৌরভ, তার স্ত্রী মৌমিতা ও প্রেমিকা অনিতার মধ্যে? তা জানতে ধৃত সৌরভ, তার স্ত্রী, শ্বশুর ও তার বন্ধুকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, স্বামী ও দুই সন্তান নিয়ে সংসার ছিল অনিতা নামে ওই তরুণীর। দমদমে আয়ার কাজ করতেন তিনি। দীর্ঘদিন ধরে পেশায় টোটোচালক সৌরভ তাঁকে উত্যক্ত করত। পরবর্তীকালে সৌরভের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে অনিতা। এরপর দুই সন্তানকে নিয়ে ভাড়া বাড়িতে চলে যান ওই বধূ। কিছুদিন পর থেকেই সৌরভের সঙ্গেও অশান্তি শুরু হয় অনিতার। সেই সময় বাপের বাড়ি চলে যান তিনি। মাস দুয়েকের সেখানে থাকার পর স্বামীর কাছে ফেরেন। এরপর ফের সৌরভের সঙ্গে মেলামেশা শুরু করেন অনিতা। মেয়েকে নিয়ে সৌরভের সঙ্গে সংসার পাতেন তিনি। তখনই একাধিক মহিলার সঙ্গে সৌরভের সম্পর্কের কথা জেনে যান অনিতা।

[আরও পড়ুন: আউটডোরের সামনের নর্দমায় পড়ে পচাগলা দেহ, নির্বিকার হাসপাতাল]

এই নিয়ে শুরু হয় অশান্তি। প্রেমিককে ছেড়ে ফের স্বামীর কাছে ফেরার ইচ্ছাপ্রকাশ করেন অনিতা। এরপরই সৌরভ-অনিতার অশান্তি চরমে ওঠে। পুলিশের অনুমান, এরপরই প্রেমিকাকে খুনের ছক কষে সৌরভ। সেই মতো স্ত্রীর সহযোগিতায় অনিতাকে খুন করে সৌরভ। এরপর দেহ নিয়ে যায় শ্বশুরবাড়িতে। সেখানে ট্রলিতে দেহ ভরে ফেলে যাওয়া হয় ঘটনাস্থলে। কিন্তু প্রেমিকাকে খুন করতে সৌরভকে সাহায্যের পিছনে কী মোটিভ মৌমিতা ও তাঁর বাবার? স্ত্রীর চাপেই খুনের পরিকল্পনা নয় তো? এখন এই রহস্য ভেদ করার চেষ্টা করছেন তদন্তকারীরা। যদিও ধৃত মৌমিতা সৌরভের স্ত্রী নয় বলেই দাবি অনিতার স্বামীর।

[আরও পড়ুন: যুবককে পিটিয়ে খুনের অভিযোগ জওয়ানের বিরুদ্ধে, রণক্ষেত্র বালুরঘাট]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement