৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কেরলে পথ দুর্ঘটনায় মৃত বাংলার তিন যুবক, এলাকায় শোকের ছায়া

Published by: Bishakha Pal |    Posted: April 17, 2019 8:55 pm|    Updated: April 17, 2019 8:55 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ভিনরাজ্যে কাজ করতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল একসঙ্গে তিন যুবকের। এই তিনজনই দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুর লোকসভার পাথরপ্রতিমা ও সাগরদ্বীপের বাসিন্দা। কেরলে কাজ করতে গিয়ে মৃত্যু হয়েছে তাঁদের। বুধবার বিকেলে এই ঘটনার খবর জানাজানি হওয়ার পর এলাকায় নেমে আসে শোকের ছায়া। দেহগুলি তাঁদের আত্মীয়স্বজনের হাতে তুলে দিতে তোড়জোড় শুরু করেছে রাজ্য পুলিশ।

[ আরও পড়ুন: বর্ণাঢ্য রোড-শো, হনুমান মন্দিরে পুজো দিয়ে মনোনয়ন পেশ অর্জুন সিংয়ের ]

জানা গিয়েছে, মথুরাপুর লোকসভা কেন্দ্রের অধীন পাথরপ্রতিমা ও সাগরদ্বীপ এলাকা থেকে কেরলে কাজ করতে গিয়েছিলেন তিন যুবক। মঙ্গলবার স্থানীয় বাজারে কেনাকাটা করতে গিয়েছিলেন ওই তিনজন। কেনাকাটা সেরে একটি ছোট গাড়িতে কাজের জায়গায় ফিরছিলেন। রাস্তায় একটি গ্যাসের ট্যাঙ্কার ওই ছোট গাড়িটিকে সামনে থেকে ধাক্কা মারে। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। ছিটকে পড়েন ওই তিনজন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের। মৃতদের মধ্যে একজন পাথরপ্রতিমার জি-প্লট গ্রাম পঞ্চায়েতের ইন্দ্রপুরের বাসিন্দা সাইদুল আলি খান (৩০)। বাকি দু’জন সাগরদ্বীপের বাসিন্দা বলে জানা গিয়েছে। কিন্তু তাঁদের নাম এখনও জানাতে পারেনি পুলিশ। 

[ আরও পড়ুন : একসঙ্গে মনোনয়ন জমা শিশির ও দিব্যেন্দুর, বাবা-ছেলের জয়ে আত্মবিশ্বাসী দল ]

ময়নাতদন্তের পর কেরল পুলিশ মৃত যুবকদের পরিচয় জানতে পারে। তারপরই যোগাযোগ করা হয় এই রাজ্যের পুলিশের সঙ্গে। রাজ্য পুলিশের তরফে পাথরপ্রতিমা ও সাগর উপকূল থানাতে খবর দেওয়া হয়। স্থানীয় থানার পুলিশ মৃতদের আত্মীয়দের সঙ্গে বুধবার বিকেলে যোগাযোগ করে। মৃতদেহগুলি ফিরিয়ে আনতে তোড়জোড় শুরু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। পুলিশের তরফে আরও জানানো হয়েছে, কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা জানার চেষ্টা করছেন তারা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement