BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

তৃণমূল-বিজেপির অশান্তিতে রণক্ষেত্র বালি, গুলিবিদ্ধ গেরুয়া শিবিরের এক কর্মী

Published by: Paramita Paul |    Posted: January 23, 2021 1:39 pm|    Updated: January 23, 2021 2:06 pm

An Images

অরিজিৎ গুপ্ত: বিজেপি কর্মীদের মারধরের অভিযোগে উত্তপ্ত হাওড়ার বালি এলাকা। এই মারধরের ঘটনায় কাঠগড়ায় তৃণমূল। এক বিজেপি কর্মী গুলিবিদ্ধ হয়েছে বলেও খবর। অভিযোগ পালটা অভিযোগে সরগরম বালি। এরই মাঝে শনিবার সকালে অভিযুক্তদের শাস্তির দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা।

এদিন সকালে বেলুড় থানার অন্তর্গত লিলুয়া মাতোয়ালা চৌরাস্তা হয়ে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন কয়েকজন বিজেপি কর্মী। অভিযোগ, সেই সময় তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সম্পাদক কৈলাশ মিশ্র নিজের দলবল নিয়ে তাদের উপর চড়াও হন। প্রাথমিকভাবে জানা গিয়েছে, শুক্রবার বিজেপির অনুষ্ঠানের জন্য লিলুয়া পাঠকের বাড়ির সামনে পতাকা লাগানোকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। বিজেপির অভিযোগ, ওই ঘটনার পরিপ্রেক্ষিতে এদিন সকালে হামলা চালায় তৃণমূল কর্মীরা। বিজেপির অভিযোগ, তৃণমূল যুব কংগ্রেসের সম্পাদক কৈলাস মিশ্রই এই হামলার পিছনে রয়েছে। ঘটনায় তিনজন গুরুতর আহত অবস্থায় শ্রমজীবী হাসপাতলে ভরতি। প্রমোদ দুবে বলে এক বিজেপি কর্মীর গুলি লেগেছে বলে খবর।

[আরও পড়ুন : শাহ-সফরেই গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন আরও ১০ জনপ্রতিনিধি, তৈরি তালিকা]

হাওড়া বিজেপি সদরের সভাপতি সুরজিৎ সাহার অভিযোগ, গতকাল দলীর অনুষ্ঠানে পতাকা লাগানোকে কেন্দ্র করে শাসক দলের কর্মীদের সঙ্গে তাঁদের বচসা বাধে। পুলিশের হস্তক্ষেপে সাময়িকভাবে তা মিটেও যায়। ফের আজ সকালে স্থানীয় তৃণমূলের নেতা কৈলাশ মিশ্রের উপস্থিতিতে তাঁদের মন্ডল সভাপতির উপরে হামলা চালানো হয়। এরপর তারা যখন বালি থানায় লিখিত অভিযোগ দায়ের করতে যান তখন ওই কৈলাশ মিশ্র তার দলবল-সহ সেখানে এসে বিজেপি কর্মীদের ফের মারধর করে। বিজেপি কর্মীদের আরও অভিযোগ, পুলিশের উপস্থিতিতে বিজেপি কর্মীদের মারধর করা হয়।

সেই অভিযোগ উড়িয়ে দিয়ে কৈলাশ মিশ্রের দাবি, লিলুয়া মাতোয়ালা চৌরাস্তায় সাতসকালে বিজেপি দুই কর্মী স্থানীয় ফলবিক্রেতা, আনাজ বিক্রেতাদের কাছ থেকে বিজেপির অনুষ্ঠানের নাম করে তোলা আদায় করছিল। তার জেরেই এলাকার মানুষজন দুই বিজেপি কর্মীকে মারধর করে বলে জানান তৃণমূলের রাজ্য যুব সম্পাদক কৈলাস মিশ্র। এই ঘটনায় তৃণমূলের তরফ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন : ১৭ দিনে আড়াই লক্ষ মানুষের চক্ষু চিকিৎসা, ‘চোখের আলো’ প্রকল্পের সাফল্যে উচ্ছ্বসিত স্বাস্থ্য কর্তারা]

দেখুন ভিডিও: 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement