২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: দলের প্রার্থীর সমর্থনে যেমন দুর্গাপুরে পদযাত্রা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বৃহস্পতিবার তেমনি সাতগাছিয়া বিধানসভা এলাকায় রোড-শো করলেন ডায়মন্ড হারবার কেন্দ্রের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। হুডখোলা জিপে প্রার্থীর সঙ্গে ছিলেন সাতগাছিয়ার বিধায়ক সোনালি গুহ, জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ শ্রীমন্ত বৈদ্য। রোড-শোতে শামিল হন কয়েক হাজার তৃণমূল কর্মী-সমর্থক।

[ আরও পড়ুন: অর্জুনকে হারাতে ভাটপাড়ায় মদনের ভরসা ‘কৃষ্ণ’ই]

দক্ষিণ ২৪ পরগনা ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রে ফের বিদায়ী সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কেই প্রার্থী করেছে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে মনোনয়নপত্র পেশ করেছেন অভিষেক। বৃহস্পতিবার ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের সাতগাছিয়া বিধানসভা এলাকার রোড-শো করলেন তৃণমূল প্রার্থী। সাতগাছিয়ার মুচিশা এলাকা পায়রা উড়িয়ে রোড-শো উদ্বোধন করেন অভিষেক। রোড-শো শেষ হয় রায়পুরের ৭৫ নম্বর বাসস্ট্যান্ডে। রোড-শো চলাকালীন হুডখোলা জিপে সওয়ার হন ডায়মন্ড হারবার কেন্দ্রের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের ট্যাবলো ও প্ল্যাকার্ড নিয়ে মিছিল হাঁটেন কয়েক হাজার পুরুষ ও মহিলা। মিছিল থেকে ধর্মীয় সম্প্রীতির বার্তা তুলে ধরা হয়। সাতগাছিয়ায় তৃণমূল প্রার্থী সমর্থনে এই রোড-শো ও বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করেছিল বজবজ ২ নম্বর ব্লক ও যুব তৃণমূল কংগ্রেস।বৃহস্পতিবার আখড়ায় আরও একটি রোড-শো করার কথা ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু স্থানীয় এক তৃণমূল নেতার ছেলের মৃত্যুর কারণে সেই কর্মসূচি বাতিল হয়ে যায়।

দেখুন ভিডিও:

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং