BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঘাটালে প্রচারে দেব, মালদহে বসন্তোৎসবে মাতলেন মৌসম

Published by: Tanumoy Ghosal |    Posted: March 20, 2019 7:48 pm|    Updated: March 20, 2019 7:48 pm

TMC candidate Mausum Benzir Noor celebrates holi

শ্রীকান্ত পাত্র ও বাবুল হক: প্রশাসনিক কারণে সভা বাতিল না হলে, আরও আগে প্রচার শুরু করে দিতেন। বুধবার ঘাটালে লোকসভা ভোটের প্রচার শুরু করলেন তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব। সভা করলেন ঘাটাল শহরের অরবিন্দ স্টেডিয়ামে। এদিকে মালদহে কলেজ পড়ুয়াদের সঙ্গে বসন্তোৎসবে মাতলেন মালদহ উত্তর কেন্দ্রে তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নুর।

[ লিড দিলে ‘ইনাম’ ঘোষণা করে কমিশনের কোপে আসানসোলের মেয়র]

বাংলার সিনেমার জনপ্রিয়তম নায়ক। দিনভর ব্যস্ততার শেষ নেই। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধ ফেলতে পারেননি। গতবার পশ্চিম মেদিনীপুরের ঘাটাল থেকে প্রার্থী হয়েছিলেন দেব। জিতেওছিলেন। এবারও ফের ঘাটাল লোকসভা কেন্দ্রে এই অভিনেতাকেই প্রার্থী করেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার থেকে প্রচার শুরু করলেন দেব। এদিন ঘাটালে শহরের অরবিন্দ স্টেডিয়ামে সাতটি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কর্মীদের সঙ্গে বৈঠক করলেন শাসকদলের প্রার্থী। কর্মিসভায় ছিলেন জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতি, রাজ্যসভার সাংসদ তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রাথী মানস ভুঁইয়া, মন্ত্রী সৌমেন মহাপাত্র-সহ জেলা তৃণমূলের প্রথম সারির নেতারা। ভাষণ দিতে উঠে দেব বলেন, “আমাদের রাজ্য সরকার এবং তার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গত সাত বছরে যা কাজ করেছেন গত ৭০ বছরে কোনও সরকারই তা করতে পারেনি। দেশ ছেড়ে গোটা পৃথিবীতে আমাদের নেত্রীর নাম ছড়িয়ে পড়েছে। দিদির এবার দেশের দায়িত্ব নেওয়া উচিত।” গত পাঁচ বছরে সাংসদ হিসেবে নিজের কাজের খতিয়ানও তুলে ধরেন দেব। প্রতিশ্রুতি দেন, যতদিন না পর্যন্ত ঘাটাল মাস্টার প্নান তৈরি হচ্ছে, ততদিন তিনি চেঁচিয়ে যাবেন। টলিউডের সুপারস্টারকে দেখতে তৃণমূল কংগ্রেসের কর্মিসভায় ভিড় উপচে পড়েছিল।

এদিকে ঘাটাল যখন প্রচারে ব্যস্ত তৃণমূল প্রার্থী দেব, তখন মালদহে বসন্তোৎসবে মাতলেন তৃণমূল প্রার্থী মৌসম বেনজির নুর। লোকসভা ভোটের মুখে তৃণমূল কংগ্রেসের যোগ দিয়েছেন গনি খানের ভাগনি। তাঁকে মালদহ উত্তর কেন্দ্রেই প্রার্থী করেছে তৃণমূল। বুধবার মালদহ কলেজে বসন্তোৎসবে বিদায়ী সাংসদকে আমন্ত্রণ জানিয়েছিলেন পড়ুয়ারা। সকালে কলেজ চত্বরে পড়ুয়াদের সঙ্গে রং খেলায় মেতে ওঠেন মৌসম। তাঁকে পেয়ে আপ্পুত মালদহ কলেজের পড়ুয়ারাও।

দেখুন ভিডিও:

ছবি: সুকান্ত চক্রবর্তী ও হরেন চৌধুরি

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে