BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নোটবন্দির কারণে কাজ হারিয়েছেন বহু মানুষ, বিজেপিকে কটাক্ষ নুসরতের

Published by: Tanumoy Ghosal |    Posted: April 5, 2019 6:42 pm|    Updated: May 11, 2019 3:10 pm

TMC candidate Nusrat Jahan attacks BJP in Poll campaign

নবেন্দু ঘোষ, বসিরহাট:  সেলিব্রিটি ভোট প্রার্থী৷ তাই তারকার আবরণ ছেড়ে একেবারে মাটিতে নেমে সাধারণ মানুষের সঙ্গে মিশে গেলেন৷ আদিবাসী মহিলাদের সঙ্গে নাচলেন, মঞ্চে গানও গাইলেন। বসিরহাটে তৃতীয় দফায় প্রচারে মাতিয়ে দিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী নুসরত জাহান। তবে শুধু নাচ কিংবা গানই নয়, এদিন নির্বাচনী জনসভায় এনআরসি, নোটবন্দির মতো জাতীয় ইস্যুতেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিশানা করলেন টলিউডের অন্যতম জনপ্রিয় এই নায়িকা।

 [ আরও পড়ুন: প্রার্থীর মনোনয়ন পেশ, জেলাশাসকের দপ্তরের বাইরে উদ্দাম নাচ বিজেপি কর্মীদের]

বাংলার সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা। শুটিং নিয়ে ব্যস্ততার শেষ নেই। কিন্তু রাজনীতির ময়দানে নামার পর নুসরত জাহান শুটিং বাতিল করে মন দিয়েছেন ভোটের লড়াইয়ে৷ লোকসভা ভোটে এবার বসিরহাট কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তিনি। এর আগে দু’বার বসিরহাটে লোকসভা কেন্দ্রের বিভিন্ন জায়গায় প্রচার করে গিয়েছেন শাসকদলের এই তারকা প্রার্থী। শুক্রবার বসিরহাটের হিঙ্গলগঞ্জ ও হাসনাবাদ ব্লকে জনসভা করলেন নুসরত জাহান। তাঁকে দেখতে দু’জায়গায়ই ভিড় উপচে পড়েছিল।

Nusrat Dance

এর আগে যখন বসিরহাটে এসেছিলেন, তখন পরিচয় পর্বেই সীমাবদ্ধ ছিল ভোটের প্রচার। তবে এদিনের প্রচারে তৃণমূল প্রার্থী নুসরত জাহান ছিলেন অনেক বেশি সাবলীল। শুক্রবার তিনি প্রথম নির্বাচনী জনসভা করেন বসিরহাটে হিঙ্গলগঞ্জে। জনসভায় ভাষণ দিতে গিয়ে এনআরসি, নোটন্দির মতো ইস্যুতে কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করেন নুসরত। বলেন, রাতারাতি নোট বাতিলের কারণে বহু মানুষ চাকরি হারিয়েছেন। এনআরসির কারণে যাঁরা ঘর হারিয়েছিলেন, এ রাজ্যে তাঁদের আশ্রয় দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সভা শেষে বসিরহাটকে তাঁর দ্বিতীয় পরিবার বলে উল্লেখ করে গানও শোনান তৃণমূল প্রার্থী নুসরত জাহান। এদিন হাসনাবাদের ব্লকের সুন্দরবন লাগোয়া প্রত্যন্ত এলাকায় প্রচার করেন তৃণমূলের তারকা প্রার্থী। সেখানে স্থানীয় আদিবাসী নাচের মাধ্যমে তৃণমূল প্রার্থীকে স্বাগত জানান স্থানীয় মহিলারা। তাঁদের সঙ্গে কোমর দোলাতে দেখা যায় প্রার্থীকেও। এভাবেই বসিরহাটবাসীর মন কাড়তে পারবেন বলে আশাবাদী নুসরত৷ 

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে