BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হাওড়ায় ফুটবল নিয়ে প্রচারে প্রসূন, বরানগরে রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেলেন সৌগত

Published by: Tanumoy Ghosal |    Posted: April 3, 2019 7:59 pm|    Updated: April 20, 2019 5:38 pm

An Images

অরিজিৎ গুপ্ত ও আকাশনীল ভট্টাচার্য: ভোট যত এগিয়ে আসছে, প্রচারে প্রার্থীদের ব্যস্ততাও ততই বাড়ছে। বুধবার হুডখোলা জিপে চেপে উত্তর হাওড়ার অলি-গলিতে চষে বেড়ালেন হাওড়া সদর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। বরানগরে প্রচার সারলেন দমদম কেন্দ্রের শাসকদলের প্রার্থী সৌগত রায়।

[ আরও পড়ুন: ঠাকুরবাড়িতে পুণ্যস্নান বনগাঁর কংগ্রেস প্রার্থীর, প্রণাম করলেন মমতাবালা-মঞ্জুলকে]

ফুটবল খেলে খ্যাতি পেয়েছেন। তাঁকে দেশের অন্যতম সেরা মিডফিল্ডার বললেও ভুল বলা হয় না। রাজনীতিতেও ছাপ রেখেছেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। অম্বিকা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুর পর উপনির্বাচনে জিতে দেশের প্রথম ফুটবলার হিসেবে সাংসদ নির্বাচিত হন প্রসূন বন্দ্যোপাধ্যায়। ২০১৪-তে অর্থাৎ গতবারের লোকসভা ভোটেও হাওড়া থেকে জিতেছিলেন। এবারও হাওড়া লোকসভা কেন্দ্রের সাত ও আটের দশকের তারকা ফুটবলারটিকে প্রার্থী করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার সকালে হুডখোলা জিপে চেপে উত্তর হাওড়ায় প্রচারে বেরিয়েছিলেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। বাঁধাঘাট থেকে প্রচার শুরু হয়, চলে সত্যবালা হাসপাতাল পর্যন্ত। প্রার্থীর সঙ্গে ছিলেন রাজ্যের দুই মন্ত্রী অরূপ রায় ও লক্ষ্মীরতন শুক্ল। তাঁরা হাওড়া জেলার বিধায়কও বটে।

মঙ্গলবার বরানগরে প্রচার সারলেন দমদম কেন্দ্রের তৃণমূল প্রার্থী সৌগত রায়ও। তিনি এই কেন্দ্রের বিদায়ী সাংসদ। সকালে বরানগর পুরসভার ২১,২২ ও ২৩ নম্বর ওয়ার্ডে প্রচার করেন সৌগত। প্রচারে ফাঁকে স্থানীয় যুবকদের সঙ্গে তাঁকে টেবিল টেনিস খেলতেও দেখা যায়। এমনকী, রাস্তায় দাঁড়িয়ে ফুচকাও খান।

[ আরও পড়ুন: দুই মন্ত্রীকে নিয়ে মহামিছিল করে মনোনয়ন জমা দিলেন মৌসম

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement