২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিজেপির চার আনার নেতারাও কেন্দ্রীয় নিরাপত্তা পান! শুভেন্দু, দিলীপদের তীব্র কটাক্ষ অভিষেকের

Published by: Subhajit Mandal |    Posted: November 15, 2022 7:32 pm|    Updated: November 15, 2022 7:39 pm

TMC general secretary Abhishek Banerjee attacks BJP leaders including Suvendu Adhikari again | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবারে দাঁড়িয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে ফের তীব্র আক্রমণ করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ঘুরিয়ে শুভেন্দুদের চার আনার নেতা বলে কটাক্ষ করলেন অভিষেক। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দাবি, শুভেন্দু অভিষেক আতঙ্কে ভুগছেন। তাঁর যাবতীয় বাহাদুরি কেন্দ্রীয় নিরাপত্তার জোরেই।

মঙ্গলবার অভিষেকের ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের রিভিউ মিটিং ছিল। স্থানীয় প্রশাসনের কর্তাদের সঙ্গে বসে নিজের সংসদীয় এলাকার কাজকর্ম খতিয়ে দেখার পর এক সাংবাদিক বৈঠক করেন অভিষেক। সেখানেই তিনি শুভেন্দু অধিকারী-সহ বিজেপি নেতাদের তীব্র আক্রমণ করেন। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক এদিন বলেন, “আপনি কটা গাড়ি নিয়ে ঘোরেন? ৫০০০ লোকের জন্য বিজেপি সিকিউরিটি দিয়ে রেখেছে। আনুন বিল দল যাদের সিকিউরিটি দিয়েছে দল সেই খরচ জোগাবে। তৃণমূল তাদেরটা খরচ করবে। বিজেপি নিজেদেরটা খরচ করবে। আমি নিজে সই করব।”

[আরও পড়ুন: ঝাড়গ্রামে আদিবাসীদের মাঝে মমতা, মুখ্যমন্ত্রীকে পাশে পেয়ে অভাব-অভিযোগ জানালেন বাসিন্দারা]

অভিষেকের দাবি, যে বিএসএফের সীমান্ত পাহারা দেওয়ার কথা, যে সিআইএসএফের কয়লা খনি পাহারা দেওয়ার কথা, তারা বিজেপি নেতাদের নিরাপত্তা দিতে ব্যস্ত। সেকারণেই কয়লা পাচার, গরু পাচারের মতো দুর্নীতি হচ্ছে। শুভেন্দুকে আক্রমণ করে তিনি বলেন, “নিজে ৫০০ পুলিশ নিয়ে ঘুরবে। যাদের সীমান্ত পাহারা দেওয়ার কথা, কয়লাখনি পাহারা দেওয়ার কথা, তারা এই চার আনার নেতাদের পিছনে ঘুরছে। যাদের ওখানে থাকা উচিত তারা এই রাহুল সিনহা, দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারীর পিছনে ঘুরে বেড়ায়। তাই কয়লা চুরি হয়।”

[আরও পড়ুন: ‘টাকা না দিলে রাস্তায় নামুন’, কেন্দ্রের বকেয়া নিয়ে ঝাড়গ্রাম থেকে বড় আন্দোলনের ডাক মমতার]

তাঁর পরিবার এবং সন্তানকে টেনে যেভাবে বিরোধী দলনেতা রাজনীতি করার চেষ্টা করেছেন, সেটা নিয়েও এদিন সরব হন অভিষেক। অভিষেক এদিন বলেন, “প্রথমে বলল আমার ছেলের জন্মদিন। প্রথমে আপনার স্ত্রী, তারপর শ্যালিকা, এখন আমার ৩ বছরের ছেলে। রাজনীতিতে না পেরে এসব। আমি আপনার বাড়ির লোককে টানব না। আমি বিজেপির বিরুদ্ধে লড়াই করব। ওর অভিষেকে আতঙ্ক। আমি ঘর থেকে বেরোলেই আতঙ্ক। ভাবে আমি ঘরে বসে থাকি। যা ইচ্ছে বলব। আর লোক চুপ করে বসে থাকবে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে