BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘সিপিএম-কংগ্রেসকে ভোট দিয়ে নষ্ট করবেন না’, প্রচারের মঞ্চ থেকে পরামর্শ অভিষেকের

Published by: Paramita Paul |    Posted: October 23, 2021 3:19 pm|    Updated: October 23, 2021 4:49 pm

TMC leader Abhishek Banerjee slams Congress from election campaign | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটপ্রচারের মঞ্চ থেকেও কংগ্রেসকে একহাত নিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে তৃণমূলকেই সর্বশ্রেষ্ঠ মুখ বলে উল্লেখ করলেন তিনি। গোসাবা এবং খড়দহের মঞ্চ থেকে অভিষেকের দাবি, “কংগ্রেসের সঙ্গে তৃণমূলের একটাই পার্থক্য। কংগ্রেস ৭ বছর ধরে বিজেপির কাছে হারছে। আর তৃণমূল সাত বছর ধরে বিজেপিকে হারাচ্ছে।”

৩০ অক্টোবর রাজ্যের চার বিধানসভা আসনে উপনির্বাচন। এর মধ্যে দু’টি কেন্দ্র গোসাবা এবং খড়দহে জোড়া সভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দু’টি সভা থেকেই বিজেপির পাশাপাশি কংগ্রেসকে তুলোধোনা করলেন তিনি। তাঁর কথায়, “কংগ্রেস, সিপিএমকে একটা ভোটও দেওয়ার অর্থ বিজেপির হাত শক্ত করা। কংগ্রেস, সিপিএমের কোনও নীতি নেই। কখনও বিজেপির সঙ্গে আপোস করেছে, কখনও তাদের কাছে মাথা নিচু করেছে।  সংখ্যালঘুদের বিভ্রান্ত করতে আইএসএফের সঙ্গে জোট করেছে ওরা। ওদের ভোট দেওয়ার চেয়ে নোটা ভাল।”

[আরও পড়ুন: Weather Update: বিদায় নিচ্ছে বর্ষা! দক্ষিণবঙ্গে শীতের আমেজ, রাতে কমবে তাপমাত্রাও]

ভোটপ্রচারের মঞ্চ থেকে কংগ্রেসকে আক্রমণ নিসন্দেহে তাৎপর্যপূর্ণ। কারণ, গোসাবা-খড়দহ দু’টি কেন্দ্রেই কংগ্রেস কোনও প্রার্থী দেইনি। তবে তাঁরা বাম প্রার্থীদের সমর্থনের কথা ঘোষণা করেছেন। 

এদিনে ভোট প্রচারের মঞ্চ থেকে রাজ্যে তৃণমূলের উন্নয়নের খতিয়ান তুলে ধরেন অভিষেক। কন্যাশ্রী, যুবশ্রী থেকে স্টুডেন্ট ক্রেডিট কার্ডের সাফল্যের খতিয়ানের উল্লেখ করেন তিনি। উলটোদিকে কেন্দ্রীয় সরকারের জ্বালানির দাম বাড়ানো নিয়েও তোপ দাগেন অভিষেক। আক্রমণ শানান কালো টাকা নিয়েও। 

রাজ্য বিজেপি নেতৃত্বকেও তুলোধোনা করেন অভিষেক। তাঁর কথায়, “এবার ২০০ পার দাবি করেও ৭০-এ আটকে গেছে ওরা। সিপিএম শূন্য, কংগ্রেস শূন্য। মানুষ দু’হাতে তৃণমূল নেত্রীকে ভরিয়ে দিয়েছেন। এর আগে উপনির্বাচনেও ৩-০ হয়েছে। এবারও ৪-০ করতে হবে।” চারটি কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থীদের জয়ী করার ডাক দেন অভিষেক। রবি ও সোমবারও তাঁর সভা করার কথা হয়েছে। 

[আরও পড়ুন: উত্তরাখণ্ডে তুষারঝড়ে ঘরের ছেলেদের প্রাণহানি, চোখের জলই সম্বল পরিজনদের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে