BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সিউড়িতে আক্রান্ত তৃণমূলের অঞ্চল সভাপতি, কাঠগড়ায় বিজেপি

Published by: Tiyasha Sarkar |    Posted: April 22, 2019 9:24 am|    Updated: April 22, 2019 9:24 am

An Images

নন্দন দত্ত, সিউড়ি:  সিউড়িতে আক্রান্ত তৃণমূলের অঞ্চল সভাপতি। রবিবার রাতে তাঁর উপর হামলার অভিযোগ উঠল বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বনজ সাহা নামে ওই নেতাকে বেধড়ক মারধরের পর তাঁকে লক্ষ্য করে বোমাবাজিও করা হয় বলে অভিযোগ। বর্তমানে সিউড়ি হাসপাতালে চিকিৎসাধীন ওই তৃণমূল নেতা।  অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। 

[আরও পড়ুন: পুলিশকে ‘নরকের কীট’ বলে ধমক, ফের বিতর্কে বাবুল সুপ্রিয়]

নির্বাচন ঘোষণা হওয়ার পর থেকেই একের পর এক প্রকাশ্যে এসেছে রাজনৈতিক সংঘর্ষের ঘটনা। কোথাও বিরোধী শিবিরকে আক্রমণের অভিযোগ উঠেছে শাসকদলের বিরুদ্ধে। কোথাও আবার আক্রান্ত হয়েছে শাসকদলের কর্মীরাই। আবার কখনও প্রকাশ্যে এসেছে গোষ্ঠীকোন্দলের ছবি। সিউড়িতেও এবার আক্রান্ত তৃণমূলের অঞ্চল সভাপতি।  জানা গিয়েছে, তৃণমূলের জন্মলগ্ন থেকেই দলের সঙ্গে ছিলেন সিউড়ির তিলপাড়ার অঞ্চল সভাপতি  বনজ সাহা। তবে কিছুদিন ধরে দলের একাংশ কর্মীর সঙ্গে তাঁর মতের অমিল দেখা দেয়। এই নিয়ে ভিতর ভিতর সমস্যাও চলছিল স্থানীয় তৃণমূল নেতৃত্বের মধ্যে। এমনকী এর মাঝেই বনজ সাহাকে ঘিরে বিক্ষোভও দেখান দলের সদস্যরা। এরপরই, রবিবার আক্রান্ত হন তৃণমূল নেতা।

[আরও পড়ুন: খুনের পর সেপটিক ট্যাংকে স্ত্রী’র দেহ! পুলিশের জালে অভিযুক্ত]

জানা গিয়েছে, রবিবার সন্ধেয় লালদিঘি পাড়া থেকে নিজের বাইকে বাড়ি ফিরছিলেন বনজবাবু। অভিযোগ, হুসনাবাদ গ্রামের কাছে তাঁক পথ আটকায় এক দল দুষ্কৃতী। সেখানে তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে সিউড়ি মহকুমা হাসপাতালে ভরতি করে। আপাতত সেখানেই চিকিৎসাধীন ওই তৃণমূল নেতা। যদিও আক্রমণকারীদের কোনও পরিচয় এখনও জানা যায়নি। আক্রান্তের অভিযোগ, দলীয় কোন্দলের সুযোগ নিয়েই বিজেপি কর্মীরাই তাঁকে মারধর করেছে। যদিও তাঁর অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব।  ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement