BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শুভেন্দুর জন্যই BJP ছাড়লেন বাবুল, দাবি অনুব্রতর

Published by: Paramita Paul |    Posted: July 31, 2021 9:26 pm|    Updated: August 7, 2021 12:00 pm

TMC leader Anubrata Mandal accuses MLA Suvendu Adhikari for Babul Supriyo's leaving of BJP | Sangbad Pratidin

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) ‘চললাম’ পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা। এর মাঝেই তাঁর বিজেপি ত্যাগের কারণ নিয়ে মুখ খুললেন তৃণমূলের বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। জানালেন, কেন বিজেপি ছাড়তে বাধ্য হলেন বাবুল।

অনু্ব্রতর কথায়, “বাবুল সুপ্রিয় ভাল ছেলে। ওঁকে বিজেপি (BJP) সম্মান দেয়নি। সাংসদ থাকার পর বিধায়ক পদের জন্য ভোটে দাঁড় করিয়েছে। তখনই তো ওঁর মন ভেঙে গিয়েছিল।” তিনি আরও জানান, “তার পরে মন্ত্রিত্ব কেড়ে নিয়েছে। এত অসম্মান নিয়ে কি দল করা যায়?” অনুব্রতর কথায়, “আর ওঁর চলে যাওয়ার বড় কারণ শুভেন্দু অধিকারী। শুভেন্দু একটা দলে থেকে খাওয়া-দাওয়া করল, পড়াশোনা করে বড় হল এখানে। এখন অন্য দলে। এই সবের জন্য বাধ্য হয়ে বাবুল চলে গেল।” 

[আরও পড়ুন: ‘অন্য দলে যোগ দেব না’, ফেসবুকে লিখেও লাইনটি মুছলেন Babul, তুঙ্গে দলবদলের জল্পনা]

তাহলে কি এবার তৃণমূলে যোগ দেবেন বাবুল? সেই প্রশ্নের জবাবে অনুব্রত জানান, “এ বিষয়ে আমি বলার কে? কলকাতায় নেত্রী রয়েছেন, শীর্ষ নেতৃত্ব রয়েছেন। তাঁরা ঠিক করবেন। আমি এসব বলার কে?” বাবুল সুপ্রিয়র ফেসবুক পোস্ট ঘিরে দলবদলের জল্পনা বেড়েছে।

ফেসবুকে পোস্ট করে রাজনৈতিক সন্ন্যাস নিয়েছিলেন। লিখেছিলেন তৃণমূল, কংগ্রেস বা সিপিএম কোথাও যোগ দিচ্ছেন না। কয়েক ঘণ্টার মধ্যে বদলে গেল সেই পোস্ট। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়র ফেসবুক পোস্ট থেকে বাদ চলে গেল সেই কথাগুলি। আর এই কাণ্ড ঘিরে তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে বেড়েছে জল্পনা। তবে কি তিনিও দলবদল করছেন? উঠছে প্রশ্ন।

[আরও পড়ুন: ‘চললাম… আলবিদা’, BJP ছাড়লেন বাবুল সুপ্রিয়!]

শনিবার বিকেলে হঠাৎই ফেসবুক পোস্ট করে রাজনীতি তথা বিজেপি ছাড়ার কথা জানান বাবুল সুপ্রিয়। সঙ্গে লেখেন, “অন্য কোনও দলে যাচ্ছি না। তৃণমূল, সিপিএম, কংগ্রেস কোথাও নয়। নিশ্চিন্ত করছি। কেউ ডাকেওনি আমাকে। আমি কোথাও যাচ্ছি না।” তিনি আরও লেখেন, “আমি বরাবর এক দলেই বিশ্বাসী। বরাবর মোহনবাগানকে সমর্থন করেছি। একটাই দল করেছি, বিজেপি।” কিন্তু কিছুক্ষণের মধ্যে এই ক’টা লাইন তাঁর ফেসবুক পোস্ট থেকে বাদ পড়ে যায়। তার পর থেকেই চড়ছে রাজনীতির পারদ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×