BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘দল ভাঙড়ে পাকিস্তানের লোককে দাঁড় করালেও আমরাই জেতাব’, প্রচারে বিস্ফোরক আরাবুল

Published by: Biswadip Dey |    Posted: March 11, 2021 9:09 pm|    Updated: March 11, 2021 9:11 pm

TMC leader Arabul Islam said, TMC will win whoever it nominates in Bhangar | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: দলীয় প্রার্থীর হয়ে নির্বাচনী সভায় বক্তব্য রাখতে গিয়ে আবারও দলের বিরুদ্ধে অভিমান উগরে দিলেন আরাবুল ইসলাম (Arabul Islam)। জানালেন, ”আমরা দলের কথা শুনি কিন্তু দল আমাদের কথা শোনে না। তবে পাকিস্তানের লোককে দল ভাঙড়ে প্রার্থী করলেও আমরা জেতাব।”

বৃহস্পতিবার ভাঙড় বিজয়গঞ্জ বাজার মেলা মাঠে তৃণমূল (TMC) প্রার্থীর সমর্থনে নির্বাচনি জনসভা অনুষ্ঠিত হয়। এই সভায় দলীয় প্রার্থীকে জেতাতে বিবাদ ভুলে এক মঞ্চে দেখা যায় আরাবুল ইসলাম, কাইজার আহমেদ, নান্নু হোসেন, অহিদুল ইসলামদের। এই নির্বাচনি জনসভায় উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা সাংসদ শুভাশিস চক্রবর্তীও। এদিন শুভাশিস বলেন, ”ভাঙড়ের মাটি তৃণমূলের শক্ত ঘাঁটি। এখান থেকে তৃণমূল প্রার্থী বিপুল ভোটে জয়লাভ করবে।”

[আরও পড়ুন : ভাইয়ের মৃত্যুশোক সামলে কঠিন লড়াইয়ে CPM প্রার্থী মীনাক্ষী, ছাত্রনেত্রী থেকে বড় ময়দানে ঐশীও]

জেলা সভাপতির এই বক্তব্যের আগেই মঞ্চে বক্তব্য রাখতে দেখা যায় আরাবুল ইসলামকে। তিনি বক্তব্যের শুরুতেই বলেন, “আমরা দলের কথা শুনি। কিন্তু দল আমাদের কথা শোনে না।” এরপরই তিনি বলেন, “ভাঙড়বাসী পাঁচ বছর বিধায়ককে পায়নি। আবারও না হয় পাঁচ বছর পাবে না। তাতে কিছু যায় আসবে না। পাকিস্তানের লোককে দল ভাঙড়ে প্রার্থী করলেও আমরা জেতাব।”

আরাবুল দলীয় প্রার্থীকে জেতানোর কথা বললেও শরীরী ভাষায় বিষাদের ছাপ লক্ষ করা যায়। উল্লেখ্য, দলীয় প্রার্থী হিসাবে টিকিট না পেয়ে এর আগে দলের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক মন্তব্য করে ক্ষোভ উগরে দিতে দেখা গিয়েছিল আরাবুল ইসলামকে। তবে আরাবুলের শরীরী ভাষায় বিষাদের ছাপ থাকলেও দলীয় প্রার্থীকে জেতাতে নান্নু হোসেন, কাইজার আহমেদ, অহিদুল ইসলামরা চেষ্টার কসুর রাখছেন না। ভরা জনসভায় নান্নু হোসেন বক্তব্য রাখতে গিয়ে বলেন, ”প্রার্থীকে জেতাতে হবে এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে আবারও মুখ‍্যমন্ত্রী করতে হবে। সবাই তৈরি হয়ে লড়াইয়ের ময়দানে নেমে পড়ুন।” পাশাপাশি এদিন তৃণমূল প্রার্থী ডাক্তার রেজাউল করিম বলেন, ”আমি ভাঙড়ের উন্নয়নের স্বার্থে কাজ করব।”

[আরও পড়ুন : স্লোগান তুলে ভোট প্রচারে শিশুরা! খেজুরিতে বিতর্কে বিজেপি প্রার্থী]

এদিকে ভাঙড় থেকে সভা শেষ করে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন ভাঙরের তৃণমূল প্রার্থী রেজাউল করিম। বাসন্তী হাইওয়ের বালিগাদাতে দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, একটি টোটোর ধাক্কায় তাঁর গাড়ির লুকিং গ্লাস ভেঙে গিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে