১ শ্রাবণ  ১৪২৬  বুধবার ১৭ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

১ শ্রাবণ  ১৪২৬  বুধবার ১৭ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনের ফলপ্রকাশের পর পেরিয়েছে বেশ কিছুদিন, এখনও রাজ্যের বিভিন্ন প্রান্তে রাজনৈতিক সংঘর্ষ অব্যাহত। এবার গড়বেতায় আক্রান্ত পঞ্চায়েত কর্মাধ্যক্ষার স্বামী। জানা গিয়েছে, আক্রান্ত ব্যক্তি মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনার সঙ্গে জড়িত। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে গোয়ালপোখর থানার পুলিশ।

[আরও পড়ুন:  বেইমান! বনগাঁ উত্তরের দলত্যাগী বিধায়কের হোর্ডিংয়ে আগুন তৃণমূল সমর্থকদের]

ভোটপর্বে রাজনৈতিক সংঘর্ষে বারবার উত্তপ্ত হয়ে উঠেছে রাজ্য। বিভিন্ন প্রান্তে বিরোধীদের আক্রমণের অভিযোগ উঠছিল শাসকদলের বিরুদ্ধে। কোথাও আবার আক্রমণের শিকার হয়েছিলেন খোদ শাসকদলের কর্মীরাই। তবে ভোট মিটলেও পরিস্থিতি পালটায়নি। ফলপ্রকাশের পর দীর্ঘদিন কেটে গেলেও অব্যাহত রাজনৈতিক সংঘর্ষ। পশ্চিম মেদিনীপুরের গড়বেতার বাসিন্দা সুব্রত অধিকারী। পঞ্চায়েতের কর্মাধ্যক্ষ পুতুল অধিকারীর স্বামী সুব্রতবাবু তৃণমূলের সক্রিয় কর্মী হিসেবেই এলাকায় পরিচিত। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে বাজার থেকে বাড়ি থেকে ফিরছিলেন সুব্রতবাবু। অভিযোগ, সেই সময় কয়েকজন যুবক তাঁর পথ আটকায়। লাঠি, রড দিয়ে মারধর করা হয় ওই ব্যক্তিকে। স্থানীয়দের নজরে পড়তেই তাঁকে উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন ওই ব্যক্তি।

[আরও পড়ুন: অবিশ্বাস্য সাফল্য, শেরপা ছাড়াই কাংলা টার্বোর শিখর ছুঁলেন বাংলার ২ শিক্ষক]

সূত্রের খবর, ইতিমধ্যেই গোটা ঘটনা জানিয়ে গোয়ালপোখর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আক্রান্তের স্ত্রীর অভিযোগ, তৃণমূল কর্মী হওয়ার কারণেই বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় সুব্রতবাবুর উপর। যদিও পঞ্চায়েত কর্মাধ্যক্ষার অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি স্থানীয় বিজেপি নেতৃত্বের। তাঁদের অভিযোগ, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই ঘটনা। বিজেপির নামে অপপ্রচার করতেই এই ধরনের অভিযোগ তুলছে তৃণমূল। পুলিশ সূত্রে খবর, স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দ্রুত পুলিশের জালে ধরা পড়বে অভিযুক্তরা।

[আরও পড়ুন: বনাঞ্চলে পরিখা কেটেই দাঁতালের তাণ্ডব থেকে সমাধানের পথ খুঁজছে পুরুলিয়ার বনবিভাগ ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং