BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মদন মিত্রের অফিসিয়াল ফেসবুক পেজ হ্যাক্‌ড, আইনের দ্বারস্থ তৃণমূল নেতা

Published by: Sayani Sen |    Posted: June 15, 2020 12:45 pm|    Updated: June 15, 2020 2:05 pm

TMC leader Madan Mitra's official facebook page hacked

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার নেটদুনিয়ায় প্রতারণার শিকার তৃণমূল নেতা ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। অভিযোগ, তাঁর ‘সিটিজেন মদন মিত্র’ নামে অফিসিয়াল ফেসবুক পেজটি কেউ বা কারা হ্যাক করেছে। ওই পেজের অ্যাডমিনদের সরিয়ে দেওয়া হয়েছে। লালবাজারের সাইবার বিভাগ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

বরাবরই রাজনৈতিক মহলে আলোচনার শীর্ষে মদন মিত্র (Madan Mitra)। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ব্যস্ত থাকেন তিনি। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় লাইভ করেন মদন মিত্র। আর তাঁর লাইভ নেটদুনিয়ায় যথেষ্ট জনপ্রিয়। তাই তো ফলোয়ারের সংখ্যা হু হু করে বেড়েছে। কিন্তু ‘সিটিজেন মদন মিত্র’ নামে ওই পেজ নিয়ে এবার বিপাকে পড়েছেন তৃণমূল নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী।

Madan-Mitra

তাঁর অভিযোগ, ‘সিটিজেন মদন মিত্র’ (Citizen Madan Mitra) পেজটি হ্যাক হয়ে গিয়েছে। ওই পেজের প্রত্যেক অ্যাডমিনকেও সরিয়ে দেওয়া হয়েছে। কে বা কারা এই কাজ করল সে বিষয়ে যদিও কিছুই বুঝতে পারছেন না তিনি। তবে তৃণমূল নেতার কাছে এটা পরিষ্কার যে তাঁকে কালিমালিপ্ত করতেই ‘সিটিজেন মদন মিত্র’ পেজটি হ্যাক করা হয়েছে। রবিবার টুইটারে ফেসবুক পেজ হ্যাক হওয়ার প্রসঙ্গে লেখেনও তিনি। 

[আরও পড়ুন: প্রায় আড়াই মাস পর খুলল বেলুড় মঠ, জেনে নিন ঢোকার নিয়মকানুন]

মদন মিত্র জানিয়েছেন, শুক্রবারই তাঁর পেজটি কে বা কারা হ্যাক করে। লালবাজারের সাইবার বিভাগে সেকথা জানানো হয়েছে। ইতিমধ্যে তদন্তও শুরু হয়ে গিয়েছে। তিনি বারবার নেটিজেনদের অনুরোধ করেছেন, ওই পেজের আর কোনও পোস্টে কোনও কমেন্ট না করতে। এছাড়াও কলকাতা পুলিশের কাছে তাঁর একটাই অনুরোধ, “তড়িঘড়ি হ্যাকারদের খুঁজে বের করুন।” ‘সিটিজেন মদন মিত্র’ পেজটিকে আবারও আগের জায়গায় ফিরিয়ে আনার আবেদন ফেসবুকের কর্তৃপক্ষের কাছে জানিয়েছেন মদন মিত্র। তবে বহুক্ষণ পেরিয়ে গেলেও পেজটি হ্যাকারদের কবল থেকে পুনরুদ্ধার না হওয়ায় যথেষ্ট বিরক্ত রাজ্যের প্রাক্তন মন্ত্রী।

[আরও পড়ুন: ‘সুশান্তের বায়না মেটাতে রাত ১১টায় বন্ধুর জিম খুলিয়েছিলাম’, পর্দার ‘মাহি’র বিদায়ে শোকাতুর খড়গপুরবাসী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement