BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

শেষলগ্নে প্রচারে ঝড়, নিজের কেন্দ্র নন্দীগ্রামে দুয়ারে-দুয়ারে যাবেন মমতা

Published by: Paramita Paul |    Posted: March 17, 2021 4:47 pm|    Updated: March 17, 2021 5:21 pm

An Images

কিংশুক প্রামাণিক: এবার আর কলকাতা নয়, তৃণমূল নেত্রীর লড়াইয়ের ময়দান নন্দীগ্রাম (Nandigram)। এই আসনে দ্বিতীয় দফায় অর্থাৎ ১ এপ্রিল ভোটগ্রহণ। তার ঠিক আগে শেষ মুহূর্তে প্রচারে ঝড় তুলতে নন্দীগ্রাম সফরে যাবেন তৃণমূল নেত্রী তথা ওই কেন্দ্রের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তখন আর জনসভা নয়, ব়্যালি আর দুয়ারে-দুয়ারে প্রচারেই নেত্রী জোর দেবেন বলে খবর।

জমি আন্দোলনের কেন্দ্রস্থল নন্দীগ্রামে মুখোমুখি লড়াইয়ে মমতা-শুভেন্দু। এই কেন্দ্রে প্রাক্তন অনুগত সৈনিকের সঙ্গে নেত্রীর কার্যত প্রেস্টিজ ফাইট। শুধু তাই নয়, মনোনয়ন পেশের পর এই এলাকায় প্রচারের সময় পায়ে চোট পেয়েছিলেন মমতা (Mamata Banerjee)। তৃণমূল নেত্রী এবং দলের সদস্যদের অভিযোগ, পরিকল্পিতভাবেই তাঁর উপর হামলা চালানো হয়েছিল। নন্দীগ্রামে চোট পাওয়ার পর দু’দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মমতা। এর পর হুইলচেয়ারে চেপে জঙ্গলমহলে সফরে গেলেও নন্দীগ্রামে এখনও যাননি তিনি। ১৮ মার্চ নন্দীগ্রামে সফরে যাওয়ার কথা তাঁর। তবে এই সফর নিয়ে এখনও নিশ্চয়তা নেই। তবে দলীয় সূত্রে খবর, ২০ মার্চ নন্দীগ্রাম যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন : নন্দীগ্রামে ভোটার তালিকায় নাম তুলতে ভুয়ো তথ্য! শুভেন্দুর ভোটাধিকার বাতিলের দাবিতে কমিশনে তৃণমূল]

২৬ তারিখের পর নন্দীগ্রাম যেতে পারেন মমতা। ওই সময় দু’টি ব্লকে ব়্যালি করবেন দলনেত্রী। গ্রামে গ্রামে গিয়ে মানুষের সঙ্গে কথা বলবেন দলনেত্রী। মূলত দুয়ারে-দুয়ারে জনসংযোগের উপরই জোর দেবেন তিনি। এদিকে মমতার নন্দীগ্রাম যাওয়ার আগেই শহরের বুদ্ধিজীবীরা নন্দীগ্রামে যাচ্ছেন বলে খবর। তাঁরাও মমতার হয়ে প্রচার করবেন।

উল্লেখ্য, চলতি সপ্তাহেই ফের পূর্ব মেদিনীপুরে যেতে পারেন মমতা। ১৮ মার্চ সম্ভবত এগরায় কর্মসূচি করবেন তিনি। ১৯ ও ২০ মার্চ নন্দীগ্রাম ও সংলগ্ন এলাকায় যাওয়ার কথা। সেখানে ঠাসা কর্মসূচি রয়েছে বলে খবর। পথসভা করার কথা তৃণমূলনেত্রীর। একাধিক মন্দিরেও যেতে পারেন তিনি। বলাই বাহুল্য, অসুস্থতা সত্ত্বেও ভোটের প্রচারে এক বিন্দু খামতি রাখতে রাজি নন মমতা। এমনকী, শেষলগ্নেও নিজের কেন্দ্রে ঝড় তুলতে চান তিনি। 

[আরও পড়ুন : ‘বিহারের লোক টিকা পেল না কেন?’ ঝাড়গ্রাম থেকে বিজেপির বিরুদ্ধে ‘মিথ্যাচারে’র অভিযোগ মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement