BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বাড়ি থেকে ডেকে তৃণমূল নেতাকে খুন, নেপথ্য রাজনৈতিক শত্রুতা? ধন্দে পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: November 26, 2020 9:41 am|    Updated: November 26, 2020 10:21 am

An Images

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: পঞ্চায়েতের তৃণমূল (TMC) সদস্যকে বোমাবাজি ও গুলি করে খুনের অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) কান্দি থানার জিবন্তী হল স্টেশনের বাইরের একটি চায়ের দোকানে। ঘটনাটি টের পাওয়ার পরই গ্রামবাসীরা পুলিশকে খবর দেয়। তাঁরাই আহত তৃণমূল নেতাকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা ওই তৃণমূল নেতাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার নেপথ্যের কারণ নিয়ে ধোঁয়াশা।

পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম রাজা শেখ। বয়স ৪০। বাড়ি মুর্শিদাবাদের মহলন্দী ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ধলা গ্রামে। কান্দি ব্লক তৃণমূল সভাপতি পার্থ প্রতিম সরকার জানিয়েছেন, জনদরদি নেতা ছিলেন রাজা। বুধবার সন্ধেয় কে বা কারা রাজাকে ফোন করে ডাকে। রাজা ঘটনাস্থলে পৌঁছতেই রাত ১০.৩০ নাগাদ কিছু দুষ্কৃতী হঠাৎই তাঁর উপর চড়াও হয়। শুরু করে বোমাবাজি। এরপরই মৃত্যু নিশ্চিত করতে রাজাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালায় তারা। শব্দ পেয়ে গ্রামবাসীরা ছুটে যেতেই দুষ্কৃতীরা রেললাইন ধরে চম্পট দেয়। এরপর স্থানীয়রাই রাজাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। তৃণমূলের তরফে গোটা বিষয়টি জানানো হয় পুলিশকে।

[আরও পড়ুন: ‘একুশে জেতার পর পুলিশকে দিয়ে জুতো চাটাব’, ফের বেফাঁস রাজু বন্দ্যোপাধ্যায়]

অভিযোগ পাওয়ার পরই দুষ্কৃতীদের খোঁজে রাতভর এলাকায় তল্লাশি চালায় কান্দি মহকুমা পুলিশ আধিকারিক কুমার শানি রাজ, কান্দি থানার আইসি এবং বহরমপুর থানার পুলিশ। তবে এখনও গ্রেপ্তার হয়নি কেউ। পুলিশ জানিয়েছে, দেহ ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে কিছু তাজা বোমা-গুলি উদ্ধার করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে। ঘটনার নেপথ্যে রাজনৈতিক, পারিবারিক না ব্যবসায়িক শত্রুতা তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: যাত্রীদের জন্য সুখবর, ১ ডিসেম্বর থেকে আরও সাত জোড়া দূরপাল্লার ট্রেন চালু রাজ্যে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement