BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা দুবরাজপুরের তৃণমূল নেতার, ঘনাচ্ছে রহস্য

Published by: Tiyasha Sarkar |    Posted: January 24, 2022 1:54 pm|    Updated: January 24, 2022 2:23 pm

TMC Leader of birbhum attempts suicide | Sangbad Pratidin

নন্দন দত্ত, বীরভূম: ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা দুবরাজপুরের তৃণমূলের শহর সভাপতির! বর্তমানে সিউড়ি হাসপাতালে ভরতি রয়েছেন তিনি। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কী কারণে এই ঘটনা তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

বীরভূমের (Birbhum) দুবরাজপুরের শহর তৃণমূলের সভাপতি মানিক মুখোপাধ্যায়। একটা সময় বিজেপির সঙ্গে যুক্ত ছিলেন তিনি। পরবর্তীতে ২০১৪ সালে তৃণমূলে যোগ দেন। দলের দায়িত্বও পেয়েছিলেন তিনি। মানিকবাবুর স্ত্রী গোপা দেবী বিজেপির হয়ে গত পুরভোটে লড়াই করেছিলেন। জয়ীও হয়েছেন। ভিন্ন দলের কাজে সারাদিন ব্যস্ত থাকতেন দম্পতি। সোমবার আচমকাই অঘটন।

[আরও পড়ুন: শোকজের চিঠি পেয়েই ঠাকুরবাড়িতে জয়প্রকাশ, গোপন বৈঠকে পাশে থাকার আশ্বাস শান্তনু ঠাকুরের]

মানিক মুখোপাধ্যায়ের ভাগ্নি মৌসুমি দেব জানিয়েছেন, সকালেও মানিকবাবুর সঙ্গে কথা হয়েছে তাঁর। স্বাভাবিকভাবেই কথা বলেছিলেন তিনি। এক তৃণমূল কাউন্সিলর জানিয়েছেন, সোমবার সকালে মানিকবাবু ফোন করে ডেকেছিলেন তাঁকে। কথা বলছিলেন তাঁরা। সেই সময় আচমকা অসুস্থ হয়ে পড়েন মানিকবাবু। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা পরীক্ষা করে জানান, ঘুমের ওষুধ খেয়েছেন ওই তৃণমূল নেতা। বর্তমানে হাসপাতালে ভরতি রয়েছেন তিনি। চলছে চিকিৎসা।

তৃণমূল নেতার ভাগ্নি জানিয়েছেন, তাঁর মামি অর্থাৎ মানিকবাবুর স্ত্রীর কাছে ঘুমের ওষুধ থাকত। সম্ভবত সেখান থেকেই নিয়েছেন তিনি। কিন্তু কেন, এর নেপথ্যে কারণ কী, তা সম্পূর্ণ অজানা। এর নেপথ্যে রাজনৈতিক কোনও কারণ রয়েছে নাকি ব্যক্তিগত, তা একেবারেই রহস্য। তৃণমূল নেতার এই ঘটনায় স্বাভাবিকভাবেই চিন্তায় স্থানীয় নেতারা। সকলেই মানিকবাবুর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

[আরও পড়ুন: সন্তানকে খুনের পর আত্মঘাতী স্পেশ্যাল হোমগার্ড, পুরুলিয়ার পুলিশ লাইনে উদ্ধার জোড়া দেহ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে