BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

কৌশলে ভোটপ্রচার, ‘মেয়ের বিয়ে’তে গিফ্ট চাইলেন তৃণমূলের জেলা সভাপতি

Published by: Tanumoy Ghosal |    Posted: March 1, 2019 8:17 pm|    Updated: March 1, 2019 8:17 pm

TMC leaders asks for vote as 'wedding gifts'

রাজকুমার, আলিপুরদুয়ার: ‘আগামী দু’মাসের মধ্যে আমার মেয়ের বিয়ে। দিন এখনও চূড়ান্ত হয়নি। আপনারা ভাল ভাল গিফট আনবেন।’ আলিপুরদুয়ারে সরকারি অনুষ্ঠানে গিয়ে কৌশলে লোকসভা ভোটের প্রচার সারলেন খোদ শাসকদলের জেলা সভাপতি মোহন শর্মা।

[ রাস্তার ধারে পড়ে শয়ে শয়ে মরা মুরগি, ছড়াল বার্ড ফ্লু-র আতঙ্ক]

লোকসভা ভোটের দামামা বেজে গিয়েছে। কোনও মহল থেকে অবশ্য শোনা যাচ্ছিল যে, পুলওয়ামা জঙ্গি হামলার পরবর্তী পরিস্থিতিতে লোকসভা ভোট পিছিয়ে যেতে পারে। শুক্রবারই মুখ্য নির্বাচনী আধিকারিক সুনীল আরোরা সাফ জানিয়ে দিয়েছেন, নির্ধারিত সময়ই লোকসভা ভোট হবে। সুতরাং বলাই যায়, এপ্রিল কিংবা মে মাসেই ভোট হবে।

উত্তরবঙ্গে আলিপুরদুয়ার শহরে কালজানি সেতু থেকে ডিমা বাঁধ পর্যন্ত একটি বিকল্প রাস্তা তৈরি করছে সেচদপ্তর। শুক্রবারই সেই প্রকল্পের কাজ শুরু হল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলিপুরদুয়ার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি মোহন শর্মা। সরকারি অনুষ্ঠান মঞ্চে তো আর সরাসরি ভোট প্রচার করা যায় না! তাই এক অভিনব কৌশল নেন শাসকদলের দলের নেতা। মোহন শর্মা বলেন, ‘আগামী দু’মাসের মধ্যে আমার মেয়ের বিয়ে আছে। দিনটা এখনও চূড়ান্ত হয়নি। আপনাদের নিমন্ত্রণ করে গেলাম। ভাল ভাল গিফ্ট আনবেন।’ মঞ্চে যখন দাঁড়িয়ে যখন এই কথা বলছেন শাসকদলের জেলা সভাপতি, তখন হাসতে দেখা যায় আলিপুরদুয়ারের তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তীকে। কারণ কৌশলে যে দলের জেলা সভাপতি লোকসভা নির্বাচনের জন্য ভোট চাইলেন, তা বুঝতে আর কারওই বাকি ছিল না।

আলিপুরদুয়ার পুরসভায় ক্ষমতায় ছিল তৃণমূলই। পুর বোর্ডের মেয়াদ শেষে প্রশাসক নিয়োগ করেছে রাজ্য সরকার। ভোট হয়নি। তবে পুরভোটে জয় নিয়ে শাসকদলের জেলা সভাপতি মোহন শর্মা এতটাই আত্মবিশ্বাসী যে, শুক্রবার অনুষ্ঠান মঞ্চ দাঁড়িয়েই আলিপুরদুয়ার পুরসভায় ‘দলের কাউন্সিলর’দের কালজানি থেকে ডিমা বাঁধ পর্যন্ত নির্মীয়মাণ রাস্তায় আলোর ব্যবস্থার করার দায়িত্ব দিয়ে যান তিনি।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে