BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিজেপির বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ, কমিশনের দ্বারস্থ তৃণমূল

Published by: Tiyasha Sarkar |    Posted: April 26, 2019 9:46 pm|    Updated: April 26, 2019 9:46 pm

An Images

নিজস্ব সংবাদদাতা, বনগাঁ:  তৃণমূলের পর এবার আগ্নেয়াস্ত্র নিয়ে মিছিল করার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। শুক্রবার বনগাঁয় বিজেপির মিছিলে বাইক বাহিনীর দেখা মেলে, তাঁদের হাতে আগ্নেয়াস্ত্র ছিল বলে অভিযোগ জানিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ তুলে বিজেপির বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ তৃণমূল। যদিও শাসকদলের এই অভিযোগ অস্বীকার করেছেন বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর।

[আরও পড়ুন:‘কেন্দ্রীয় বাহিনী বুথে ঢুকলে ভোট বন্ধ করে দিন’, নিদান অনুব্রতর]

শুক্রবার শান্তনু ঠাকুরের সমর্থনে বনগাঁ শহরে একটি মিছিলের আয়োজন করে গেরুয়া শিবির। মিছিলে পা মেলান বনগাঁ লোকসভা কেন্দ্রর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর-সহ বিজেপির অন্যান্য নেতা, কর্মীরা। শাসকদলের অভিযোগ, এদিনের মিছিলে আগ্নেয়াস্ত্র হাতে দেখা গিয়েছিল বাইক বাহিনীকে। জানা গিয়েছে, ইতিমধ্যেই বিজেপির বিরুদ্ধে নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ তুলে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। প্রাক্তন তৃণমূল বিধায়ক গোপাল শেঠ বিধি ভঙ্গের লিখিত অভিযোগ জানিয়েছেন নির্বাচন কমিশনে। যদিও শাসকদলের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন বিজেপি প্রার্থী।

[আরও পড়ুন: হাতিয়ার জাল, কুমিরের সঙ্গে লড়াই করে বেঁচে ফিরলেন সাহসিনী মৎস্যজীবী]

তৃণমূলের এই অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছেন বিজেপি প্রার্থী শান্তুনু ঠাকুর। এ প্রসঙ্গে তিনি বলেছেন, এদিন বিজেপি কর্মীদের বেধড়ক মারধর করেছে তৃণমূলের দুষ্কৃতীরা। এর আগেও একাধিকবার বিজেপির কর্মী, সমর্থকদের উপর আক্রমণ করেছে তৃণমূল। তৃণমূলের বিরুদ্ধে তাঁর অভিযোগ, মিথ্যা মামলায় সবাইকে জেলে পাঠাচ্ছে তৃণমূল। অথচ আদতে সন্ত্রাস ছড়াচ্ছেন তাঁরাই। তিনি বলেন, “নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনেই তৃণমূল এসব করছে। ওসবকে  আমরা গুরত্ব দিই না।” পাশপাশি, গোপাল শেঠের উদ্দেশে তিনি বলেন, ভোটের পড়ে ওঁর মতো নেতারা বিজেপিতে ঢোকার জন্য লাইন দেবেন। শান্তনু ঠাকুরের এই মন্তব্যকে ঘিরে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement