১০ মাঘ  ১৪২৭  রবিবার ২৪ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

এবার ‘বেসুরো’ ডায়মন্ড হারবারের তৃণমূল বিধায়ক, ফেসবুকে দলের প্রতি উগরে দিলেন ক্ষোভ

Published by: Paramita Paul |    Posted: November 29, 2020 8:52 am|    Updated: November 29, 2020 8:57 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলীয় বিধায়ক মিহির গোস্বামীর বিজেপিতে যোগ, মন্ত্রিত্ব থেকে শুভেন্দু অধিকারীর পদত্যাগের মধ্যেই ডায়মন্ড হারবারের (Diamond Harbour) তৃণমূল বিধায়ক দীপক হালদারের একটি ফেসবুক পোস্টকে কেন্দ্র করে নতুন করে চাপান-উতোর তৈরি হয়েছে।

সম্প্রতি ডায়মন্ডহারবারের তৃণমূল (TMC) বিধায়ক ফেসবুকে লিখেছিলেন, ‘বারবার সংবাদ শিরোনাম দেখে নিশ্চিন্ত হলাম যে ডায়মন্ডহারবার বিধানসভায় নতুন বিধায়ক তৈরি হয়েছেন। খুব ভাল। বিধায়ক মহাশয় চালিয়ে যান।’ একই সঙ্গে লিখেছিলেন, ‘ডায়মন্ডহারবারের গণদেবতারা সব দেখছেন। ঠিক সময়ে সব উত্তর পেয়ে যাবেন।’ তবে কাকে উদ্দেশ করে তাঁর এমন পোস্ট তা নিয়ে শনিবার তাঁকে জিজ্ঞাসা করা হলে কারও নাম না করে আক্ষেপের সুরেই জানান, “যেটা সত্যি সেটাই ফেসবুকে পোস্ট করেছি। সাড়ে চার বছর ধরে ডায়মন্ডহারবারের মানুষ সেটাই দেখছেন।”

[আরও পড়ুন : বিয়েবাড়িতে প্রচণ্ড শব্দে ডিজে বাজিয়ে উদ্দাম নাচ, বাধা দিয়ে আক্রান্ত পুলিশ, রণক্ষেত্র শ্রীরামপুর]

কোনও সরকারি অনুষ্ঠানে তাঁকে আমন্ত্রণ না জানানোয় এবং তাঁকে নিষ্ক্রিয় রাখার ক্ষোভ থেকেই তিনি দু’দিন আগে ফেসবুক পোস্টটি করেছিলেন বলে জানিয়েছে তাঁর ঘনিষ্ঠমহল। আবার এদিনই বিধায়কের অনুগামীরা ফেসবুকে তাঁর ছবি দিয়ে আরও একটি পোস্ট করেছেন। তাতেও তাৎপর্যপূর্ণভাবে লেখা, ‘আমরা দাদার অনুগামী।’ একই সঙ্গে শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব ত্যাগ নিয়ে বিধায়কের মন্তব্য, “খুবই দুঃখজনক ঘটনা।” তবে এখনই এর বেশি কোনও মন্তব্য তিনি করবেন না বলে জানিয়েছেন।

বারবার সংবাদ শিরোনাম দেখে নিশ্চিত হলাম যে ডায়মন্ড হারবার বিধানসভায় নতুন বিধায়ক তৈরী হয়েছেন l খুব ভালো l বিধায়ক মহাশয় চালিয়ে যান l ডায়মন্ড হারবাবের গণদেবতারা সব দেখছেন, ঠিক সময়ে উত্তর পেয়ে যাবেন l

Posted by Mla Dipak Kumar Halder on Wednesday, 25 November 2020

[আরও পড়ুন : কবে শিলিগুড়িতে সভা করবেন বিমল গুরুং? সম্ভাব্য দিনক্ষণ ঘোষণা রোশন গিরির]

কিছুদিন আগেই আরও এক সিনিয়র বিধায়ক শীলভদ্র দত্তের একটি ফেসবুক পোস্ট ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছিল। ‘মুক্ত হাওয়ার’ কথা লিখেছিলেন বারাকপুরের তৃণমূল বিধায়ক। পরে যদিও জানান, ওই পোস্ট করোনাকালের কথা ভেবে করেছিলেন তিনি। করোনার প্রভাব থেকে মুক্তির জন্যই লেখা সে কথা। দলের জেলা যুব নেতৃত্ব অবশ্য দাবি করেছে, শীলভদ্রদাকে নিয়ে অযথা সব চাপানউতোর তৈরি হচ্ছে। তিনি কোথাও যাবেন না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement